SATYAJIT DAS - (Habiganj)
প্রকাশ ১৬/০১/২০২২ ০৯:০৭এ এম

Bahubal: ফেসবুকে ছবি পোস্ট করায় প্রাণ হারালেন সুমন মুন্ডা

Bahubal: ফেসবুকে ছবি পোস্ট করায় প্রাণ হারালেন সুমন মুন্ডা
ad image
সিলেটের হবিগঞ্জের বাহুবল উপজেলার ০৩ নং সাতকাপন ইউনিয়নের মধুপুরের পাশে বন বিট থেকে সুমন মুন্ডা নামের এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) দুপুর একটার দিকে এ ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। সুমন মুন্ডা মধুপুর বাগানের পরিমল মুন্ডার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,' গত ২৩ ডিসেম্বর ফেইসবুকে ছবি পোস্ট নিয়ে সুমন মুন্ডার সাথে প্রতিবেশী সুনীল মুন্ডার ছেলে বুধু মুন্ডার মাঝে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে বুধু মুন্ডা উত্তেজিত হয়ে সুমনকে চড়-থাপ্পড় মারতে শুরু করলে পার্শ্ববর্তী লোকজন তাদের থামিয়ে দেয়। পরে দুজন দুই দিকে চলে যায়। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে বনবিটে লাশ পাওয়ার বিষয়ে সুমনের মা বাণী মুন্ডা জানান,' গত ২৩ ডিসেম্বর আমার ছেলের সাথে বুধু মুন্ডার ঝগড়া হয় বলে আমাকে আমার পাশের বাড়ির মহিলা জানালে আমি বাগান সভাপতিকে জানাই। বাগান সভাপতি আমাকে বলেন অপেক্ষা কর আমি বিষয় টি দেখে দিব। তিনি আর কি দেখবেন ঐ দিন বৃহস্পতিবার থেকে আমার ছেলে বাড়িতে ফিরে নাই। আমি আজ শুনছি পাহাড়ে আমার ছেলের লাশ পাওয়া গেছে। আমার ছেলে হত্যার বিচার চাই। আমার ছেলেকে কে বা কারা মেরে পাহাড়ের ভিতরে রেখেছে আইনের কাছে বিচার দাবী করে মৃত সুমনের মা ও ছোট বোন পূজা মুন্ডা কান্নায় ভেঙে পড়েন '।

সুমনের পারিবারিক ও তার প্রতিবেশী সূত্রে জানা যায়,' কে বা কারা ফেইসবুকে বুধুর বোন মুক্তা মুন্ডার ছবি ট্যাগ করে পোস্ট করে সুমন মুন্ডার প্রোফাইলে। এরই জের ধরে বুধু ও সুমনের মাঝে বাক-বিতন্ডা ঘটে ২৩ ডিসেম্বর সকালে। এরপর হতে সুমন রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এ ঘটনার ২২ দিন পর ১৫ ই জানুয়ারি পুটিজুরি বনবিটের বিডিও ফাস্ট টিলা নামক স্থান থেকে অর্ধগলিত ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ উদ্ধার করা হয় '।

বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, ' খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে '।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ