md rabiul alam - (Comilla)
প্রকাশ ১৫/০১/২০২২ ১২:৫১পি এম

কুমিল্লার তিতাসে মাদ্রাসা সুপারের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার তিতাসে মাদ্রাসা সুপারের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন
ad image
কুমিল্লার তিতাসে দুধঘাটা নুরে মোহাম্মদী (স) দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন এর নামে মিথ্যাচারের প্রতিবাদে অত্র মাদ্রাসার সুপার মোঃ ইব্রাহিম খলিলের অপসারণের দাবিতে আজ ১৫ জানুয়ারি শনিবার দুপুর ১২ টায় মানববন্ধন ও অভিভাবক সমাবেশ করেছে মাদ্রাসার অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী।

দুধঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তায় অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত এলাকাবাসির একটি অংশ জানান, মাদ্রাসা সুপার দীর্ঘদিন যাবত অনিয়ম করে আসছে। শুধু আর্থিক অনিয়ম নয়, মাদ্রাসার বিভিন্ন ছাত্রীদেরকে যৌন হয়রানি করে আসছে। তার এই অনিয়মের বিরুদ্ধে কথা বলায় সাবেক সভাপতি দেলোয়ার হোসেন এর নামে এসিল্যান্ড অফিসে মিথ্যা অভিযোগ করে সুপার। এ সময় বক্তারা বলেন, আমরা এমন সুপার চাই না। প্রতিষ্ঠান প্রধান হয়ে নিজেই অন্যায়ের সাথে জড়িত। শিক্ষার্থীরা কি শিখবে তার কাছ থেকে।

এই বিষয়ে মাদ্রাসা সুপার মোঃ ইব্রাহিম খলিল বলেন, গত ১১ জানুয়ারি আমার উপর দেলোয়ারের লোকজন হামলা করে দাউদকান্দি আমার বাসায় যাওয়ার পথে। হামলার প্রতিবাদে আমার স্ত্রী বাদী হয়ে দাউদকান্দি থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের করার পরই আমাকে ও আমার স্ত্রীকে নানা হুমকি দিচ্ছে। তারই প্রেক্ষিতে দেলোয়ারের ভাড়াটে লোকজন দিয়ে আজ আমার বিরুদ্ধে মানববন্ধন করে এবং আমাকে জড়িয়ে মিথ্যা কথা ছড়াচ্ছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ