Mahbub Sarker - (Comilla)
প্রকাশ ১৫/০১/২০২২ ০৯:৪৩এ এম

তিতাসে 'স্বদিচ্ছা'র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

তিতাসে 'স্বদিচ্ছা'র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত
ad image
কুমিল্লার তিতাস উপজেলায় ১নং সাতানী ইউনিয়ন এবং ২নং জগতপুর ইউনিয়নের "মানবতার অদৃশ্য ঘর" নামে সুপরিচিত স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন "স্বদিচ্ছা"র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৪ জানুয়ারী ২০২২ (শুক্রবার) উপজেলার ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ জাকারিয়া এবং  সঞ্চালনা করেন সংগঠক মোঃ শরীফুল ইসলাম। এতে সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রেজাউল করিম, সিনিয়র শিক্ষক গৌরাঙ্গ চন্দ্র দাস, অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের প্রভাষক ও সাংবাদিক হালিম সৈকত , শিক্ষক জনাব গিয়াস উদ্দিন,বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুল কাশেম খোকন, স্বাস্থ্যকর্মী মোঃ জাহাঙ্গীর আলম, আলো সংগঠনের বশির আহমেদ ,আপনজনের কাজী নাহিদ, বিডি ক্লিন ঢাকার আসলাম হোসেন,  এসএসটি'র সাইদুল ইসলাম সবুজ, নবধারার সাইফুল ইসলাম, সেবার তরের রিয়াজ উদ্দিন বাহার, এছাড়াও স্বদিচ্ছার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী মোঃ সাদ্দমোঃ আল মামুন, মোঃ আরিফ হোসাইন, মোঃ নুরুজ্জামান, সাইজুদ্দিন সাইফ, তানবির সোহেল এবং ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন অনেক শিক্ষার্থীসহ আরও অনেকে।

মোঃ কাজী নাহিদ এর পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন হৃদয়।

শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন স্বদিচ্ছা'র সাধারণ সম্পাদক মোঃ মুন্না, মোঃ বশির, কাজী নাহিদ, মোঃ আসলাম, মোঃ রিয়াজ উদ্দিন বাহার, মোঃ সাইদুল ইসলাম শুভ, সাইফুল ইসলাম, তৌফিক ওমর জামির সহ আরও অনেকে। এসময়ে বক্তব্যের মাধ্যমে স্বদিচ্ছা'র নেতৃবৃন্দ জানান উক্ত সংগঠনের মাধ্যমে ক্ষুদ্র ক্ষুদ্র ভালো কাজের মাধ্যমেই সমাজে তারুণ্যের শক্তি ও সাহসের ইতিবাচক বহিঃপ্রকাশ ঘটাতে চান।

উল্লেখ্যঃ অনুষ্ঠানের পূর্বে সংগঠনের স্বেচ্ছাসেবী  সদস্যদের মাধ্যমে দুটি ইউনিয়নের দশটি গ্রামের অসহায় পরিবারের মাঝে পৌছে দেয়া হয় স্বদিচ্ছা'র  ক্ষুদ্র উপহার শীতের কম্বল ও বাচ্চাদের শীতের পোষাক। শীতার্তদের আত্মসম্মানবোধ  বজায় রাখতে উপযুক্ত ব্যক্তির ঘরে গোপনে পৌঁছে দেয়া হয় স্বদিচ্ছার এসব শীতবস্ত্র উপহারসামগ্রী।
এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি এবং সংগঠনের কর্মী ও স্বেচ্ছাসেবকদের মাঝে লগো খচিত শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেয়া হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ ও সংগঠনের বর্ষপূর্তি উদযাপনের নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সংগঠনের উপদেষ্টা ইতালী প্রবাসী মোঃ আবিদ রাসেল, ঢাকাস্থ চাকুরিজীবী  মোঃ হাদিউল ইসলাম, ইতালি প্রবাসী মোঃ কামরুল ইসলাম সেলিম, সৌদি প্রবাসী মোঃ হাসান মাহমুদ , আমিরাত প্রবাসী ও সাংবাদিক মাহবুব সরকার , সৌদি প্রবাসী মোঃ ইব্রাহিম মিয়া , ঢাকাস্থ চাকুরিজীবী মোঃ কবির হোসেন, কৃষি ব্যাংক কর্মকর্তা মোঃ মনির হোসেন ও আলামিন উজ্জল।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ