Md Rashedul Islam - (Kurigram)
প্রকাশ ১৫/০১/২০২২ ০৪:০১এ এম

Priyanka Chopra: সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’ চলছে ‘দেশি গার্ল’প্রিয়াঙ্কা চোপড়ার!

Priyanka Chopra: সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’ চলছে ‘দেশি গার্ল’প্রিয়াঙ্কা চোপড়ার!
ad image
বর্তমানে অভিনেত্রী রয়েছেন তিরিশের শেষের কোঠায়! একদিকে দাম্পত্যজীবন অন্যদিকে পেশাদারী জীবন দশ হাতে সামলাচ্ছেন তিনি। বিয়ে হওয়ার পরবর্তীতে কেটে গিয়েছে তিনটে বছর। তাই বছর ৩৯ এর অভিনেত্রীর কাছে বর্তমানে একটাই প্রশ্ন কবে মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রীকে ফের প্রশ্ন করা হলে তিনি জানান বর্তমানে তিনি সন্তান জন্ম দেবার অনুশীলনের ব্যস্ত রয়েছেন।

ম্যাট্রিক্স: দা রিসারকেশন” এর অভিনেত্রী এর কথায়, “ঈশ্বরের যেদিন ইচ্ছা সেদিন হবে।’ এ কথা বলে তিনি আরো বলেন, “আমরা নিজেদের পেশাদারী জীবনে এতটাও ব্যস্ত নই যে সন্তান জন্ম দেবার অনুশীলন করতে ভুলে যাব।” তবে একথা বলার পাশাপাশি তিনি এও জানিয়েছেন সন্তান জন্ম নিলে নিজেদের পেশাদারী জীবনে কিছুটা হলেও রাশ টানবেন দেশি গার্ল এবং ন্যাশনাল জিজু।

বেশ কিছুদিন আগে জোনাস ব্রাদার্স:ফ্যামিলি রোস্ট অনুষ্ঠানটির একটি বিশেষ পর্বে প্রিয়াঙ্কা হতে থেকে আসা একটি কথায় তার প্রেগনেন্সির জল্পনা শুরু হয়েছিল। অনুষ্ঠানটিতে প্রিয়াঙ্কা বলে ওঠেন, “নিক এন্ড আই আর এক্সপেক্টিং!” যদিও বাক্যটি শেষে তিনি জুড়ে দেন, “বাড়িতে গিয়ে মদ খেয়ে ঘুমোতে।” আর স্বভাবতই অভিনেত্রীর এই উত্তর নিয়ে চারিদিকে হাসির রোল ওঠে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ