Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ১৪/০১/২০২২ ১১:১১পি এম

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের কম্বল বিতরণ

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের কম্বল বিতরণ
ad image
মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই শ্লোগানে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে ময়মনসিংহ পুলিশ লাইন্স প্রাঙ্গণে এই কম্বল বিতরণ করা হয়। দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সহ-সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন আক্তার, ফারহানা আক্তার প্রমুখ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে করেন সঞ্চালনা করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী।

প্রধান অতিথি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্তদের শীতের কষ্ট দূর হবে মন্তব্য করে, প্রচণ্ড শীতে অসহায় মানুষের কষ্ট দূর করতে সকলকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*