Ali Sohel - (Kishoreganj)
প্রকাশ ১৪/০১/২০২২ ১২:৫৫পি এম

কুলিয়ারচরে হামলার শিকার হয়ে হাসপাতালে অন্তঃসত্ত্বা নারী

কুলিয়ারচরে হামলার শিকার হয়ে হাসপাতালে অন্তঃসত্ত্বা নারী
ad image
কিশোগঞ্জের কুলিয়ারচরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে হামলার শিকার হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে মোছাঃ খালেদা আক্তার (৩৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ৯ টার দিকে কুলিয়ারচর পৌর এলাকার চারারবন মহল্লায় বাবার বাড়িতে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন এই অন্তঃসত্ত্বা নারী।

কুলিয়ারচর পৌর এলাকার চারারবন মহল্লার ভূমি অফিসের অফিস সহায়ক (অবসরপ্রাপ্ত) মোঃ মজনু মিয়ার কন্যা মোছাঃ খালেদা আক্তার কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কাতরাতে কাতরাতে অভিযোগ করে বলেন, একই বাড়ীর দুলাল মিয়ার পুত্র কালাম মিয়া (২৪) গংদের সাথে দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে তাদের। তারা দু'বোন, কোন ভাই নেই তাই প্রতিপক্ষ কালাম মিয়া লোকজন নিয়ে তার বাবা মাকে নির্মম অত্যচার করার ফলে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে ওই নারীর বাবা। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালাম ও কালামের মা ঝর্ণা (৪৫) এই অন্তঃসত্ত্বা নারীর উপর নির্মম ভাবে হামলা করে তাকে খুন করার চেষ্টা করে।

এসময় তার ছোট মা ডলি বেগম (৪৫) তাকে বাঁচাতে গেলে তাকেও মারধোর করে প্রতিপক্ষের লোকজন। পরে তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ওদের হাত থেকে রক্তাক্ত আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। দুই মাসের অন্তঃসত্বা দাবী করে ওই নারী বলেন, ওদের নির্মম আঘাতের ফলে আমার গর্ভের সন্তানের যদি কিছু হয় তাহলে এর দায়ভার কে নিবে? বিষয়টি কুলিয়ারচর থানা পুলিশকে অবগত করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। এব্যাপারে প্রতিপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ