Ali Sohel - (Kishoreganj)
প্রকাশ ১৩/০১/২০২২ ০২:০৯পি এম

কুলিয়ারচরে আজ ৫ম দিনের মতো টিকা নিচ্ছেন শিক্ষার্থীরা

কুলিয়ারচরে আজ ৫ম দিনের মতো টিকা নিচ্ছেন শিক্ষার্থীরা
ad image
কিশোরগঞ্জের কুলিয়ারচরে পঞ্চম দিনের মতো ১২ থেকে ১৮ বছর বয়স পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা প্রধান কার্যক্রম চলছে।

সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৯টা থেকে কুলিয়ারচর উপজেলা পরিষদ হলরুমে পঞ্চম দিনে আগরপুর জি.সি. উচ্চ বিদ্যদলয়, লক্ষীপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজ, লায়ন মজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়, কুলিয়ারচর সরকারি কলেজ, আগরপুর মডেল কলেজ ও সালুয়া কারিগরি এন্ড বিএম কলেজের ১২-১৮ বছর বয়সী ৬টি স্কুল ও কলেজের ২ হাজার ৫ শত ৪৮ জন শিক্ষার্থীদের মাঝে কভিড-১৯ টিকা প্রদান করা হয়।

জানা যায়, ৯ জানুয়ারী থেকে চলমান কভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের ১৩ জানুয়ারী পর্যন্ত মোট ১৮টি স্কুল ও কলেজের প্রায় ৯ হাজার শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। 

কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ উমর খসরু এর সার্বিক তত্ত্বাবধানে শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়। তিনি জানান, কুলিয়ারচর উপজেলায় ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের পঞ্চম তম দিনে মোট ৮ হাজার ৯ শত ৪৫ জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। ১৫ জানুয়ারি পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে এর মধ্যে প্রায় ১২ হাজার শিক্ষার্থীকে টিকার আওতায় নিয়ে আসবো। 

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ