Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১২/০১/২০২২ ০৪:৩৩পি এম

porimoni: নির্বাচনে প্রার্থী হচ্ছেন পরীমনি

porimoni: নির্বাচনে প্রার্থী হচ্ছেন পরীমনি
ad image
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি কদিন ধরেই আলোচনায় । হঠাৎ করে বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিয়েছেন নায়িকা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন নেটিজেনরা।

গোপনে বিয়ে ও সন্তানসম্ভবা নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই দর্শক-ভক্ত ও সহকর্মীদের নতুন খবর দিলেন পরীমনি। এবার নির্বাচনের মাঠে দেখা যাবে এ সুদর্শনীকে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন। এতে অংশ নিচ্ছেন এই আলোচিত তারকা। বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন পরীমনি। এই প্যানেলে সহসাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি ঢাকাই সিনেমার নায়িকার বিষয়ে বলেন, তার অনুমতি নিয়ে তার জন্য সোমবার নমিনেশন ফরম তুলেছিলাম। গতরাতে তিনি স্বাক্ষর করেছেন। তিনি আমাদের সঙ্গে নির্বাচন করছেন।

পরে এ খবর স্বীকার করেছেন পরীমনিও। তিনি গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র হাতে পেয়েছি। রাতে স্বাক্ষর করেছি। আমি ভোট করছি।

চলচ্চিত্রশিল্পীদের অনেকের কাছেই প্রিয় পরীমনি। শিল্পীদের বিপদে পাশে দাঁড়ান। সুখ-দুঃখ ভাগ করে নেন। ঈদ কিংবা পূজায় শিল্পীদের নানা রকম উপহার, অর্থ সাহায্য দিয়ে তাদের পাশে থাকেন। এ কারণে তার প্রতি শিল্পীদের যে সহানুভূতি ও ভালোবাসা আছে, সেটি কাজে লাগাতে চাচ্ছেন ইলিয়াস-নিপুণ প্যানেল।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*