Nayan Das - (Rangpur)
প্রকাশ ১২/০১/২০২২ ১২:৫২পি এম

পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ও জননেতা শ্রী অভিষেক ব্যানার্জীর নির্দেশে মাস্ক ও স্যানিটেশন বিতরণ

পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ও জননেতা শ্রী অভিষেক ব্যানার্জীর নির্দেশে মাস্ক ও স্যানিটেশন বিতরণ
ad image
কোভিড করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি যখন সাধারণ মানুষের মধ্যে তাড়া করে বেড়াচ্ছে।

এবং এই মরন ব্যাধির বিরুদ্ধে সারা বিশ্বের সহিত সারা ভারতের বিভিন্ন যায়গায় লড়াই শুরু হয়ে গেছে। তাই সেই লড়াইয়ে অংশ গ্রহণ করতে চলেছে পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের সভাপতি ও লড়াকু নেতা জনাব ইমরান হাসান মোল্লা।

তিনি তাঁর এই কোভিড করোনা ভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে কর্মসূচি পালন করছেন পশ্চিম বাংলার তৃনমূল দলের সুপ্রিমো ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ ও পশ্চিম বাংলার যুব জননেতা এবং তৃনমূল দলের সাধারণ সম্পাদক শ্রী অভিষেক ব্যানার্জী এম পি র নির্দেশে।

আজ বুধবার সকালে মগরাহাট পশ্চিমের বিভিন্ন যায়গায় জনসাধারণের মধ্যে মাক্স ও স্যানিটেশন বিলি করবেন বলে জানিয়েছেন।

এই জন কর্মসূচি তে ভাগ নেবেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার তৃনমূল দলের অন্যতম নেত্রী এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য শ্রীমতী সঙ্গীতা হালদার ও মগরাহাট পশ্চিমের সাবেক তৃনমূল দলের সভাপতি শ্রী সব্যসাচী গায়েন এবং তৃনমূল দলের অন্যতম নেতা জনাব সাজিদুল হক গায়েন।

এবং তৃনমূল দলের শ্রমিক শ্রেণীর নেতা জনাব আক্তার হোসেন খোকন ও সাবেক তৃনমূল দলের মগরাহাট পশ্চিমের ব্লক নেতা জনাব নুরুজ্জামান সেখ মন্টু এবং তৃনমূল দলের জয়হিন্দ বাহিনীর সভাপতি জনাব ইস্তেন্দারুর কাজী টকি এবং ডায়মন্ডহারবার আইনজীবী জনাব মিকাইল মোল্লা ও জনাব কুতুবউদ্দিন সেখ সহ অন্যান্য নেতৃত্ব।

তারা কয়েক হাজার মানুষের মধ্যে মাক্স ও স্যানিটেশন বিতরণ করবেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*