Ali Sohel - (Kishoreganj)
প্রকাশ ১১/০১/২০২২ ০৮:৩৩এ এম

Kuliarchar: গোবরিয়া আব্দুল্লাহ ইউপি'র প্রথম সভা অনুষ্ঠিত, নবনির্বাচিত চেয়ারম্যান আবু বাক্কার এর দায়িত্ব গ্রহণ

Kuliarchar: গোবরিয়া আব্দুল্লাহ ইউপি'র প্রথম সভা অনুষ্ঠিত, নবনির্বাচিত চেয়ারম্যান আবু বাক্কার এর দায়িত্ব গ্রহণ
ad image
কুলিয়ারচরে নবনির্বাচিত ১ নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের "প্রথম সভা" অনুষ্ঠিত হয়েছে। এই সভায় অনুষ্ঠানিক ভাবে নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ এনামুল হক আবু বাক্কার, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য গণ তাদের দায়িত্ব গ্রহণ করন।

মঙ্গলবার (১১ জানুয়ারী) সাড়ে ১১টার দিকে নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ এনামুল হক আবু বাক্কার এর সভাপতিত্বে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উত সভায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে বিদায়ী চেয়ারম্যান মোঃ আব্বাস উদ্দিন এর নিকট থেকে আনুষ্ঠানিক ভাবে তার দায়িত্ব বুঝে নেন। পরে মিলাদ ও মিষ্টিমুখ করানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাবেক কমান্ডেন্ট বীর মুক্তিযোদ্ধা মো এনামুল হক রেনু মিয়া, লক্ষ্মীপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোঃ সালাহ উদ্দিন, কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য ও লক্ষ্মীপুর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আব্দুল আওয়াল, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাজিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. খালেকুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা মোঃ সামসুদ্দোহা সাফি, মোঃ তারা মিয়া, মোঃ গোলাম হোসেন, মোঃ সাদেকুর রহমান কাঞ্চন, মোঃ সাইদুজ্জামান, যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ মোবারক হোসেন ও ইউপি সচিব মোঃ তাজুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দায়িত্ব বুঝে নিয়ে, ভৈরব-কুলিয়ারচর আসনের সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ এনামুল হক আবু বাক্কার বলেন, বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করায় আমি সকলের নিকট চির ঋণী। আমি সকলের দোয়া ও সহযোগিতায় এ ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আমি আপনাদের ভাই, আপনারা আমার ভাই। আমি যদি কোন প্রকার ভুলত্রুটি করি তাহলে আপনারা আমার ভুলত্রুটি ধরিয়ে দিয়ে আমাকে সহযোগিতা করবেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ