Md. Abu Raihan
প্রকাশ ০৮/০১/২০২২ ০৩:২৪পি এম

Accident: জয়পুরহাটে সড়ক দূর্ঘটনায় দু'জনের মর্মান্তিক মৃত্যু ও আহত ২

Accident: জয়পুরহাটে সড়ক দূর্ঘটনায়  দু'জনের মর্মান্তিক মৃত্যু ও আহত ২
ad image
জয়পুরহাটের আক্কেলপুরে সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই দু'জনের মর্মান্তিক মৃত্যু ও দু'জন গুরুত্বর আহত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) দুপুরে আক্কেলপুর-জয়পুরহাট প্রধান সড়কের কেসের মোড় নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আক্কেলপুর উপজেলাধীন চক- রঘুনাথ গ্রামের আবুল হোসেনের ছেলে অটোভ্যান চালক সুজন (৪৬) ও রুকিন্দীপুর ইউনিয়নের পূর্ব মাতাপুর বাবু মন্ডলের ছেলে অটোভ্যানে থাকা আরোহী রাব্বি মন্ডল (১৭)।

এ ঘটনায় অটোভ্যান আরোহী নিহত রাব্বির মা রুবিনা (৩২) ও ছোট বোন সুমাইয়া (১৩) গুরুতর আহতবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, আক্কেলপুর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে সুমাইয়াকে ৮ম শ্রেণীতে ভর্তি প্রক্রিয়া শেষে নিজ বাড়ি উপজেলার মাতাপুরে আটোভ্যান যোগে ফেরার পথে কেসের মোড় নামক স্থানে পৌঁছা মাত্র ভ্যান গাড়িটির এক্সেল ভেঙে অটোভ্যানে থাকা সবাই রাস্তায় পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই রাব্বি ও ভ্যান চালক সুজনের মর্মান্তিক মৃত্যু হয় এবং সুমাইয়া ও তার মা রুবিনা গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কাভার্ড ভ্যানটি নাজিব পোল্ট্রি কমপ্লেস নামক একটি প্রতিষ্ঠানের বলে জানা গেছে।যাহার নম্বর নওগাঁ-ড ১১-০০৫০।

ভর্তির বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে অধক্ষ্য গৌতম মন্ডল জনান, অহত সুমাইয়ার বড়ো ভাই ছাব্বির অটোভ্যান চালকের মৃত্যুতে টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ কর্তৃপক্ষ আন্তরিক মর্মাহত হয়েছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, দূর্ঘটনার সাথে সাথেই কাভ্যার্ড ভ্যানের চালক ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক কাভার্ড ভ্যানটি আটকসহ মৃতদের ময়নাতদন্তের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ