Ajoy Kumar Das - (Chattogram)
প্রকাশ ০৮/০১/২০২২ ০৫:০০এ এম

Tin delivery: হতদরিদ্র ৫০ টি জেলে পরিবারের মাঝে চারভান করে টিন বিতরণ করেন অদুল অনিতা ট্রাস্ট

Tin delivery: হতদরিদ্র ৫০ টি জেলে পরিবারের মাঝে চারভান করে টিন বিতরণ করেন অদুল অনিতা ট্রাস্ট
ad image
চট্টগ্রামে মিরসরাই, সীতাকুন্ড, সোনাগাজী, ফেনী সদর ও নোয়াখালী উপজেলায় ৫০টি অসহায় হতদরিদ্র জেলে পরিবারের মাঝে চার ভান করে টিন বিতরণ করেন অদুল অনিতা ট্রাস্ট।

বৃহস্পতিবার সারাদিন সীতাকুণ্ড, মিরসরাই, সোনাগাজী, ফেনী ও নোয়াখালী ১৫ টি উপজেলায় ৫০ টি হতদরিদ্র জেলে পরিবারের মাঝে পাড়ায় পাড়ায় গিয়ে টিন বিতরণ করে প্রবাসী সনাতনী সংঘ মানুষ মানুষের জন্য।

বিশিষ্ট দানবীর, অদুল-অনিতা ট্রাস্টের প্রতিষ্ঠাতা অদুল চৌধুরীর অর্থায়নে প্রবাসী সনাতনী সংঘ এই টিন বিতরণ করেন।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রবাসী সনাতনী সংঘের সন্ধ্যা মোহন দাস। পাচঁ উপজেলায় ১৫ টি জেলে পাড়ায় ৫০ টি জেলে পরিবারের মাঝে ৪ ভান করে টিন বিতরণ করেন অদুল অনিতা ট্রাস্ট ।

এই টিন অনুদান পেয়ে হতদরিদ্র জেলে পরিবারের মুখে হাসি ফুটে উঠেছে। তারা বলেন বৃষ্টি হলে এত দিন তাদের বৃষ্টিতে ভিজতে হতো আবার রোদে শুকাতে ও হতো অদুল অনিতা ট্রাস্টের এর পক্ষ থেকে এই টিন গুলো পাওয়াতে তাদের উপকার হয়েছে বলে তারা বলেন।

তারা আরো বলেন আমরা অসহায় জেলে পরিবার আমাদের পাশে সহজে কেউ দাঁড়ায় না আমরা কিছু পেলেই অল্পতেই সন্তুষ্ট থাকি
বৃষ্টির মৌসুমে প্রত্যেক বাড়িতে পানি উঠে ভিজে যায় আসবাপত্র।

বৃষ্টির পানির কারণে ছেলে-মেয়েদের কিছু রান্না করে খাওয়াতে ও পারিনা অদুল অনিতা ট্রাস্টের পক্ষ থেকে এই টিন গুলো দেওয়াতে কোনরকম ঘর তৈরি করে বর্ষা কাল কাটাতে পারব এবং ছেলেময়েদের মুখে ভাত রান্না করে তুলে দিতে পারব। আমরা গরীব অসহায় মানুষ আমাদের কিছু তো দিতে পারব না তবে সৃষ্টিকর্তার কাছে দুই হাত তুলে প্রার্থনা করি অদুল অনিতা ট্রাস্ট থেকে যে অনুদান দেওয়া হয়েছে তা যেন যোগ যোগ পূর্ণ থাকে।

এ বিষয়ে অদুল অনিতা ট্রাস্টের চেয়ারম্যান, অদুল কান্তি চৌধুরী বলেন, আমরা মিরসরাই সীতাকুন্ড সোনাগাজী ফেনী ও নোয়াখালী ১৫ টি জেলেপাড়ার মাঝে ৫০টি জেলে পরিবার কে চার ভান করে তিন বিতরণ করেছি এর মধ্যে যে অসহায় জেলে পরিবার গুলো রয়ে গেছে তাদেরকেও আমরা পরবর্তীতে দেওয়ার চেষ্টা করব তিনি আরো বলেন, সমাজে যাদের আর্থিক অবস্থা ভালো তাদের কে তিনি আহ্বান করেন এই অসহায় মানুষের পাশে তারাও যেন এগিয়ে আসে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ