Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ০৪/০১/২০২২ ১২:২৯পি এম

আজ মিমের বিয়ে,গায়েহলুদ সম্পন্ন

আজ মিমের বিয়ে,গায়েহলুদ সম্পন্ন
ad image
অভিনেত্রী, মডেল বিদ্যা সিনহা মিমের গায়েহলুদ সম্পন্ন হয়েছে। এতে মিম ও তাঁর হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। ছিলেন বিনোদনজগতের অনেকেই। আজ মঙ্গলবার নিজ ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন এই নায়িকা। বিয়েতে শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও তাঁর ঘনিষ্ঠজন উপস্থিত থাকার কথা।

অনেক দিন ধরেই গুঞ্জন, ব্যাংকার বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। প্রথম আলোর পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসা করা হলে ব্যাংকারের বিষয়ে নীরব ছিলেন এই মডেল ও অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।

মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন মিম। তিনি বলেন, ‘ছয় বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাঁদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেন, গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই তাঁরা দুজন বাগদান সেরে নেন।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।
বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*