Ariful hasan - (Netrokona)
প্রকাশ ০২/০১/২০২২ ০২:২১পি এম

Netrakona: ছাত্রদল'র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেত্রকোনা জেলা ছাত্রদল'র ছাত্র সমাবেশে জনসমুদ্র

Netrakona: ছাত্রদল'র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেত্রকোনা জেলা ছাত্রদল'র ছাত্র সমাবেশে জনসমুদ্র
ad image
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারা দেশে ২ জানুয়ারী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু চিকিৎসার দাবিতে ছাত্র সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

তারি অংশ হিসেবে নেত্রকোনা জেলা ছাত্রদল আয়োজন করে ছাত্র সমাবেশের। উক্ত সমাবেশ নেত্রকোনা জেলা ছাত্রদল এর সকল ইউনিট এর অংশগ্রহণে কানায় কানায় ভরপুর হয়ে যায় নেত্রকোনা জেলা ছাত্রদল এর কার্যালয় পরে তা রুপ নেয় এক জনসমুদ্রে। যা শহরের ছোট বাজার এলাকার রাস্তা বন্ধ হয়ে যায়। ছাত্র নেতারা এ সময় সবাই সুশৃঙ্খল ভাবে অবস্থান নেয়।

নেতারা বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু চিকিৎসার জন্য বিদেশে যাওয়া নিয়ে সরকার তালবাহানা করছে এইসব তালবাহানা কাজ হবে না। দেশনেত্রী কে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে সু চিকিৎসার জন্য পাঠানোর দাবি জানান নেতারা। তারা আরও বলেন যদি দেশনেত্রী কে মুক্তি না দেয় তাহলে কঠিন আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটানো হবে।

নেতারা আরও বলেন যে এই সৈরাচার সরকার দেশনেত্রীকে মুক্তি দিতে ভয় পাই তাই তাকে মিত্য মামলায় অভিযুক্ত করে বন্ধি করে রেখেছে। তারা বলেন আমরা আমাদের মায়ের মুক্তি অবশ্যই নিশ্চিত করবো। প্রয়োজনে জীবন দেব।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ