Soyed Rakibuzzaman Roky
প্রকাশ ০১/০১/২০২২ ০৩:৪০পি এম

Jagannath University: জবি ছাত্রলীগের সভাপতি মো.ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক আকতার হোসেন

Jagannath University: জবি ছাত্রলীগের সভাপতি মো.ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক আকতার হোসেন
ad image
আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার সভাপতি পদে মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক পদে আকতার হোসেন দায়িত্ব পেয়েছেন।

শনিবার (১ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহ-সভাপতি পদে মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষণ, আতাউল গনি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মশিউর রহমান লিজন, মেহেদি বাবু, মো. কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, মো. শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, মো. রিয়াদ খান, ইরাহিম হোসাইন সানিম, মো. হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ এবং মাসুম পারভেজ দায়িত্ব পেয়েছেন।

যুগ্মসাধারণ সম্পাদক পদে অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ যুগ্ম, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার এবং ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তী দায়িত্ব পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে রিফাত সাঈদ, মো. আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিতা ঊর্মি, মফিজুর রহমান হামিদ এবং শেখ রাসেল দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূন্য পদে অন্তর্ভুক্তির জন্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সহ-সভাপতি পদে আশরাফুল ইসলাম টিটন, সহ-সম্পাদক পদে জামাল উদ্দিন, শান্ত নাজমুল, সৈয়দ শাকিল, আব্দুল্লাহ শাহীন, হোসনে মোবারক রিসাত, অমিত কুমার দাস, তারেক আজিজ ও নাহিদ পারভেজ এবং কেন্দ্রীয় কমিটির সদস্য পদে আল-আমিন শেখ দায়িত্ব পেয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ