Md Yusuf Ali Chowdhory - (Rajshahi)
প্রকাশ ০১/০১/২০২২ ১২:০৪পি এম

Rajshahi: নওহাটায় বিনামূল্যে নতুন বই বিতরণ উদ্বোধন

Rajshahi: নওহাটায় বিনামূল্যে নতুন বই বিতরণ উদ্বোধন
ad image
সারা দেশের ন্যায় রাজশাহীর নওহাটায় বিনামূল্যে নতুন বই বিতরণ উদ্বোধন করা হয়। নতুন বই হাতে পেয়ে খুশি শিক্ষার্থীরা। শনিবার (১ জানুয়ারি) সকালে নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ে ও পুঠিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নতুন বছরের প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন নওহাটা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামাণিক, পুঠিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান সহ বিদ্যালয়ে শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজুর রহমান হাফিজ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। তাই দেশে শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বই বিনামূল্যে প্রদান করছেন না। শিক্ষার্থীরা যাতে সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারে সে জন্য তিনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ঘটিয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ