Muslim Mia
প্রকাশ ০১/০১/২০২২ ১১:৩৭এ এম

Sonargaon Upazila Health Complex: রক্ষকই যখন ভক্ষক

Sonargaon Upazila Health Complex: রক্ষকই যখন ভক্ষক
ad image
সোনারগাঁ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মোহাম্মদুল্লাহ্,সরকারি মালামাল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে। ঘটনাটি ঘটে গতো ৩১ শে ডিসেম্বর শুক্রবার।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের উন্নয়ন কাজ চলমান, এই সুযোগে মোহাম্মদুল্লাহ্ হাসপাতালের গাছথেকে শুরু করে পুরাতন দরজা জানালা, রড পাইপ,পুরনো বেড এগুলো রাতের আধারে পাচার করে, শুধু এতোদিন শুনতাম কিন্তু আজকে তাকে হাতেনাতে ধরেছি, শুক্রবার হওয়ায় রাস্তা ঘাট ফাকা ও হাসপাতালে তেমন লোকজন ছিলোনা এই সুযোগে ক্যাশিয়ার মোহাম্মদুল্লাহ্ হাসপাতালের পুরানো মামামাল, রড,পাইপ ইত্যাদি বিক্রি করতে যায়, এমন সময় আমরা স্থানীয় লোকজন তাকে ধরেফেলি এবং সে জনসম্মুখে তার দোষ স্বিকার করে নেয়, শুধু তাইনয় সে হাসপাতালের সরকারি গাছ দিয়ে তার নিজের ব্যাবহারের জন্যে ফার্নিচার তৈরি করছে, যা সম্মুর্ন আইন বিরোধী।

আমরা তাকে প্রায় ৩ ঘন্টা আটক করে রাখি পরে সোনারগাঁ থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়,পরে হাসপাতালের টিএস পলাশ কুমার সাহা এর বিচার ভার গ্রহন করেন, বলা হচ্ছে শনিবার তার বিচার করা হবে, ঘটনাস্থনে সাংবাদিকরাও উপস্থিত ছিলো, স্থানীয়দের একটাই দাবী তার দৃষ্টান্তমূলক শাস্তি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ