nazmul huda parvez - (Kurigram)
প্রকাশ ৩১/১২/২০২১ ০৭:৪৫এ এম

২০২১ ইং কে বিদায় ও ২০২২ইং সালকে স্বাগত জানাতে চিলমারীতে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

২০২১ ইং কে বিদায় ও ২০২২ইং সালকে স্বাগত জানাতে চিলমারীতে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত
ad image
আজ (শুক্রবার) কুড়িগ্রামের চিলমারীতে নয়াবাড়ী ক্রিকেট ক্লাবের উদ্যোগে টি টুয়েন্টি ক্রিকেটের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন বিশিষ্ট কবি,লেখক ও সাংবাদিক সহকারী অধ্যাপক নাজমুল হুদা পারভেজ।

বিদায়ি বছরকে স্মরণীয় করে রাখতে ও নতুন বছরকে স্বাগত জানাতে ক্লাবের পক্ষ থেকে যে সকল কর্মসূচি গ্রহণ করেছে ক্লাবটি তারই অংশ হিসেবে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকালে নয়াবাড়ী ক্রিকেট মাঠে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষক ও সমাজ সেবক আলম বাদশা, মিনহাজুল ইসলাম মিনু, মোঃ আবু রায়হান,মোঃ মুসা মিঞা ও মোঃ মনসুর আলী প্রমুখ। খোলায় নয়াবাড়ী ক্রিকেট ক্লাবের সিনিয়র একাদশ ও জুনিয়র একাদশ মুখোমুখি হয়।

জুনিয়র একাদশ সিনিয়র একাদশকে ৮৩ রানের ব্যবধানে পরাজিত করে ট্রফি জয় করে। রাতে ক্লাব চত্বরে স্বল্প পরিসরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। আপরদিকে বিদায়ি বছরকে স্মরণীয় করে রাখতে ও নতুন বছরকে স্বাগত জানাতে চিলমারী অফিসার্স ক্লাব মাঠে অনুরুপ একটি প্রীতিম্যাচ ও প্রীতি ভোজের আয়োজন করা হয়েছে। খেলাটি শুরু হবে রাত ৮ টায়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ