Md Yusuf Ali Chowdhory - (Rajshahi)
প্রকাশ ৩০/১২/২০২১ ০৮:৫২এ এম

Rajshahi: পবায় গণশুনানি অনুষ্ঠিত

Rajshahi: পবায় গণশুনানি অনুষ্ঠিত
ad image
রাজশাহীর পবা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সমস্যা ও করনীয় বিষয়ে গনশুনানী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২ টায় পবা উপজেলা পরিষদ মিলনায়তনে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। এসময় জন্ম সনদ সংশোধন, প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন সমস্যা ও করনীয় বিষয়ে গনশুনানী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লসমী চাকমা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, যুব উন্নয়ন কর্মকর্তা এমএন জহুরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

গনশুনানীতে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন নারিকেল বাড়িয়া থেকে রানু খাতুন, নওহাটা পৌর এলাকার নুরন্নাহার বেগম, টিকরীপাড়া থেকে শারমিন বেগম, শামীমা খাতুন, দাদপুর থেকে মাহফুজা খাতুন, বায়া ভোলাবাড়ী থেকে রিফাত পারভিন, বিরস্তইল থেকে ময়না খাতুন। এছাড়াও গণশুনানিতে বিভিন্ন ট্রেডে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীসহ বিভিন্ন ইউনিয়নের নাগরিক অংশগ্রহণ করেন।

গণশুনানি অনুষ্ঠান চলাকালীন সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জন্মসনদসহ বিভিন্ন বিষয়ে তাৎক্ষনিক সমাধান করে দেন এতে উপস্থিত বিভিন্ন ইউনিয়ন থেকে নাগরিকগন শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ