রফিকুল ইসলাম - (Joypurhat)
প্রকাশ ২৯/১২/২০২১ ০৩:০৭এ এম

Cold: গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে কালাইয়ের ইউএনও

Cold: গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে কালাইয়ের ইউএনও
ad image
হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে রয়েছেন জয়পুরহাটের কালাই উপজেলার ভবঘুরে, অসহায় ও ছিন্নমূল মানুষেরা। গরম কাপড়ের অভাবে তীব্র শীতের রাতে জবুথবু হয়ে রাস্তার ধারে ও ফুটপাতে ঘুমাচ্ছেন ঐসব মানুষেরা। তখন নিজে না ঘুমিয়ে গভীর রাতে শীতার্ত মানুষদের গায়ে উষ্ণ কম্বল জড়িয়ে দিলেন কালাই উপজেলার নির্বাহী অফিসার টুকটুক তালুকদার।

গতকাল মঙ্গলবার গভীর রাতে কালাই পৌরসভার পাঁচশিরা বাজার, সিনেমা হল মোড় ও কালাই বাসস্ট্যান্ড চত্বরে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঘুরে ঘুরে প্রায় ১শ ৫০ টি কম্বল বিতরণ করেছেন তিনি। নিজ হাতে কম্বল জড়িয়ে দিয়ে তাদের খোঁজ-খবরও নেন উপজেলার নির্বাহী অফিসার টুকটুক তালুকদার।

উপজেলার নির্বাহী অফিসারের এমন উদ্যোগ এরইমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে। গভীর রাতে টুকটুক তালুকদারের হাত থেকে কম্বল পেয়ে অসহায় শীতার্ত মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

তারা বলেন, এই কনকনে তীব্র শীতে রাতযাপন কিভাবে করবেন তা ভেবে পাচ্ছিলনা তারা। কালাই উপজেলার নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের হাত থেকে কম্বল পেয়ে শীতের কষ্ট কিছুটা লাঘব হচ্ছে। কনকনে শীতকে উপেক্ষা করে গভীর রাতে ছুটে এসে কম্বল দেয়ায় টুকটুক তালুকদার’কে ধন্যবাদ জানান তারা। উক্ত কম্বল বিতরণকালে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ছাইফুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ