MD JANNATIN NAEEM - (Dhaka)
প্রকাশ ২৭/১২/২০২১ ১১:৪০পি এম

Awami League: আ.লীগ সভাপতির মাথা ফাটালেন সাধারণ সম্পাদক

Awami League: আ.লীগ সভাপতির মাথা ফাটালেন সাধারণ সম্পাদক
ad image
চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা উপজেলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুলের মাথা ফাটিয়ে দিয়েছেন সাধারণ সম্পাদক জামাল।

সোমবার সন্ধ্যায় আলমডাঙ্গার ভাংবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত মিনারুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার ভাংবাড়িয়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে এবং ভাংবাড়িয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, উপজেলার ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে সোমবার দুপুরে স্কুলমাঠে আলোচনায় বসেন এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। একপর্যায়ে স্কুলের কমিটি গঠন নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলামের মুখে ঘুষি মেরে দেন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন।

পরে সন্ধ্যায় ভাংবাড়িয়া বাজারের একটি চায়ের দোকানে বসেছিলেন সভাপতি মিনারুল ইসলাম। এ সময় সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও তার ছেলে শুভ বাঁশের লাঠি দিয়ে মিনারুলের মাথায় আঘাত করেন। রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে মিনারুল ইসলামকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক জানান, ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে স্কুল মাঠে আলোচনা চলছিল। আলোচনার মধ্যেই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন উত্তেজিত হয়ে সভাপতি মিনারুলের গালে ঘুষি মেরে দেন। পরে সন্ধ্যার দিকে পুনরায় পরিকল্পিতভাবে সাধারণ সম্পাদক জামাল ও তার ছেলে শুভ বাঁশের লাঠি দিয়ে মিনারুলের মাথা ফাটিয়ে দেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ