Md. Sukh Badsha - (Kurigram)
প্রকাশ ২৬/১২/২০২১ ১০:০৫এ এম

UP election: রৌমারী’র শৌলমারী ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী!

UP election: রৌমারী’র শৌলমারী ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী!
ad image
কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গত ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্ধে শৌলমারী ইউপি নির্বাচনে জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাবে লাঙ্গল প্রতীক দিয়ে মনোনীত করা হয় বর্তমান ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিলকে। প্রতীক বরাদ্দ পেয়ে ৬ দিন নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যাওয়ার পর হঠাৎ আজ (রবিবার) ২৬ ডিসেম্বর রবিবার প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন।

জাতীয় পার্টির (লাঙ্গল) মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিল সংবাদ সম্মেলনে বলেন, কারো প্ররোচণা বা অন্যকোন কারণে নয়; শারীরিক অসুস্থ্যতার কারণেই নির্বাচন থেকে সড়ে দাঁড়াচ্ছি। এদিকে এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা। কেউ বলছেন যেহেতু তিনি ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক কেন্দ্রীয় ভাবে পেয়েছেন। তাই দলীয় সিদ্ধান্ত ছাড়া তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ঠিক হয়নি।

এ ব্যাপারে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল বলেন, নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর বিষয়টি দলীয় সিদ্ধান্ত নয়। তীরে এসে তরী ডোবানোর এমন ধৃষ্টতার খেসারত দিতে হবে তাকে। তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে তা দলীয় আলোচনায় সিদ্ধান্ত হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ