julfikar ali
প্রকাশ ২৫/১২/২০২১ ১২:৩৬এ এম
সাতক্ষীরার কলারোয়া গার্লস পাইলট হাইস্কুল এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে কলারোয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী-২০০৩, অপহরণ ও সহায়তার অপরাধে একটি মামলা নং-৩১(১২)২১হয়েছে।

মামলার বাদী শনিবার (২৫ডিসেম্বর) সকালে সাংবাদিকদের জানান-তার নাবালিকা কন্যা (১৫) কে কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামস্থ হাসপাতাল রোডের সামনে থেকে ২০ডিসেম্বর সকাল ৬টার দিকে জোরপূর্বক মুখ চেপে ধরে প্রাইভেট কারে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। তিনি অরো বলেন-তার কন্যা কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের ১০ম শ্রেণীতে লেখা পাড়া করে।

উক্ত স্কুলে যাওয়ার পথে অপহরণকারী শফিকুল ইসলাম নানা ভাবে উত্যক্তসহ কুপ্রস্তার দিয়ে আসছিলো। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ২০ ডিসেম্বর সকালে তার কন্যাকে অপরহণ করা হয়েছে।

মামলার বাদী আরো বলেন-শফিকুল ইসলাম একজন চরিত্রহীন লম্পট ও বখাটে। এঘটনায় তিনি বাদী হয়ে অপহরণকারী উপজেলার রঘুনাথপুর গ্রামের কাবিল হোসেনের ছেলে শফিকুল ইসলাম, টুটুল হোসেন ও মৃত কেদার গাজীর ছেলে কাবিল হোসেনকে আসামী করে একটি মামলার দায়ের করেন।

থানা পুলিশের একটি টিম অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে অভিযান অব্যহত রেখেছে। এদিকে কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা জানান-অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ