Tamim Uddin - (Sylhet)
প্রকাশ ২২/১২/২০২১ ০৫:৫৫এ এম

Imran Mia: স্বপ্নপূরণে এগিয়ে যেতে চান মাদারীপুরের তরুণ শিল্পী ইমরান মিয়া

Imran Mia: স্বপ্নপূরণে এগিয়ে যেতে চান মাদারীপুরের তরুণ শিল্পী ইমরান মিয়া
ad image
আন্তর্জাতিক প্লাটফর্মে সমাদৃত হওয়া তরুণ মিউজিক্যাল আর্টিস্ট ও উদ্যোক্তা মাদারিপুরের শিল্পী ইমরান মিয়া। তিনি ভক্ত-শ্রোতা ও শুভাকাঙ্খীদের ভালোবাসা নিয়ে অনেক দূরে এগিয়ে যেতে চান। বর্তমানে দেশে ও দেশের বাহিরে অডিও-ভিডিও মিউজিক্যাল প্লাটফর্মে ব্যাপক সাড়া ফেলেছে তার গান।

তিনি সর্বপ্রথম ‘’ শিরোনামের একটি সঙ্গীত সুর নিয়ে সঙ্গীত জগতে পা রেখেছিলেন।স্পোটাইফাই, আইটিউনস, অ্যাপল, অ্যামাজন, টিডাল, ডিজারসহ অন্যান্য আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তাঁর গানগুলি সমানভাবে জনপ্রিয়তা পেয়েছে।

তিনি সঙ্গীত জগতের উজ্জ্বল সম্ভাবনা নিয়ে ব্যাপক আশাবাদী। সমাজ পরিবর্তনের প্রত্যাশায় প্রতিনিয়ত শ্রোতাপ্রিয় অসংখ্য গানও নির্মাণ করে যাচ্ছেন এই তরুণ শিল্পী। ইমরান মিয়া তার একক গানের পাশাপাশি আন্তর্জাতিক পডকাস্ট স্পটিফাই, মিউজিক্সম্যাচ, এমাজন মিউজিক, এপল মিউজিকসহ বিভিন্ন প্লাটফর্মের মাধ্যমে বিশ্বে ছড়িয়ে দিচ্ছেন ইসলামী গানসহ নানা সঙ্গীত। সঙ্গীত প্রচারের জন্য রয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেল। যা ইউটিউব কর্তৃপক্ষ থেকে আর্টিস্ট চ্যানেল হিসেবে ভেরিফাইড হয়েছে। তিনি সঙ্গীত অঙ্গনে নবস্বপ্ন নিয়ে শীঘ্রই একটি স্টুডিও তৈরির উদ্যোগ গ্রহণ করেছেন। যাতে করে নতুন প্রতিভা মানুষের কাছে পৌঁছাতে পারেন।

তিনি গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে বলেন, ‘শ্রোতা- ভক্তদের দোয়া ও ভালোবাসায় এইটুকু আসতে পেরেছি। সামনে আরো বেশি এগিয়ে যাওয়ার জন্য সবার দোয়া ও ভালোবাসা কামনা করছি।’ ইমরান মিয়া তার ভাইয়ের কাছ থেকে শেখা গান নিয়ে ২০১৯ সালে মিউজিক ক্যারিয়ারে যাত্রা শুরু করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ