Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২২/১২/২০২১ ১০:২৪এ এম

Terrible incident: ঘুড়ির সঙ্গে উড়ছিলেন যুবক, প্রাণ বাঁচাতে ৩০ ফুট উচ্চতা থেকে লাফ !

Terrible incident: ঘুড়ির সঙ্গে উড়ছিলেন যুবক, প্রাণ বাঁচাতে ৩০ ফুট উচ্চতা থেকে লাফ !
ad image
বন্ধুরা মিলে ঢাউস একটি ঘুড়ি বানিয়েছিলেন। তার পর সেটি ওড়ানোর বন্দোবস্ত করেন সবাই মিলে। কিন্তু সেই আনন্দের মুহূর্ত আতঙ্কে পরিণত হয়। খবর রিপাবলিক ওয়ার্ল্ড ডটকমের।

সবাই মিলে ঘুড়ির সুতা ছাড়তে শুরু করেন হাওয়ার বেগের সঙ্গে। ঘুড়িও একটু একটু করে উড়তে শুরু করেছিল। কিন্তু হঠাৎই দমকা হাওয়ার জেরে ঘুড়িটি দ্রুত ওপরের দিকে উঠতে শুরু করে।

বাকিরা সুতা ছেড়ে দিলেও এক ব্যক্তি সেটি ধরেছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করে ঘুড়িটি। একটা সময় সেই সুতা ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ওই ব্যক্তি। ভয়ানক সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ঘুড়ির সুতা ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন। নিচ থেকে বন্ধুরা চিৎকার করে তাকে বলছিলেন সুতাটা ছেড়ে দিতে।

কিন্তু এত উচ্চতায় উঠে গিয়েছিলেন যে, তার পক্ষে সেই সুতা ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতী হতে পারত। কিন্তু শেষমেশ প্রাণ বাঁচাতে সাহস করেই সেই উচ্চতা থেকেই লাফ মারেন তিনি। তবে বরাতজোরে বেঁচেও গেছেন।

সোমবার ভয়ানক এ ঘটনাটি ঘটেছে শ্রীলংকার জাফনার পেড্রো পয়েন্টে। এ সময় ওখানে ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। কিন্তু সেই মহড়া দিতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হলেন তারা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*