Harunur Rashid - (Rajbari)
প্রকাশ ১৬/১২/২০২১ ১২:৪০পি এম

রাজবাড়িতে উৎসব মুখর পরিবেশে বিজয় দিবস উৎযাপন

রাজবাড়িতে উৎসব মুখর পরিবেশে বিজয় দিবস উৎযাপন
ad image
রাজবাড়িতে উৎসবমুখর ও আনন্দগন পরিবেশে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও রেলগেট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক, লোকোসেড বধ্যভূমি, কেন্দ্রীয় বাস টার্মিনালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক, রফিক, শহীদ, সাদিক ও আব্দুল আজিজ খুশির কবরস্থানে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ, জেলা মুক্তিযোদ্ধা, সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কিৃতক ও সামাজিক সংগঠন।

পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠান শুরু করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম ও পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এসময় স্কুল, কলেজের শিক্ষার্থী, সরকারী ও বেসরকারী দপ্তর বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ গ্রহন করে।

এর আগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন পষ্পমাল্য অর্পন করে। এসময় মহান বিজয় দিবস ও জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষে অলোচনা সভা করা হয়। এতে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সাংসদ কাজী কেরামত আলী এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু প্রমূখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ