রফিকুল ইসলাম - (Joypurhat)
প্রকাশ ১৬/১২/২০২১ ০২:৪৪এ এম

Victory Day: কালাইয়ে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা

Victory Day: কালাইয়ে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা
ad image
জয়পুরহাটের কালাইয়ে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর-মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণের সংবর্ধনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার কালাই সরকারি মহিলা কলেজ মাঠে প্রথমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদেও সংবর্ধনা ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে একই স্থানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণনের মাধ্যমে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এবার আলোচনার বিষয় ছিলো-জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার।

উক্ত আলোচনা সভায় কালাই উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা একেএম রওশন আলম এর সঞ্চালনায় কালাই উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালাই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.মিনফুজুর রহমান মিলন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন মোল্লা, মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ সাবানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো.ফজলুর রহমান, কালাই থানা অফিসার ইনচার্জ মো.সেলিম মালিক, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মুনীশ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ