জাকারিয়া হোসেন হিমেল - (Gazipur)
প্রকাশ ১৫/১২/২০২১ ০৭:১১এ এম

Accident: প্রাইভেটকারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ ওসি নিহত চালক আহত, ট্রাক জব্দ

Accident: প্রাইভেটকারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ ওসি নিহত চালক আহত, ট্রাক জব্দ
ad image
পেশাগত দায়িত্ব পালন করে রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে নারায়ণগঞ্জের আড়াই হাজার থানার নিজ বাসায় যাওয়ার পথে প্রাইভেটকারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ওসি (তদন্ত) নিহত এবং তার গাড়ি চালক আহত হয়েছেন।

নিহত ওসির নাম মো, শফিউল্লাহ ওরফে শফি (৪০) ও প্রাইভেটকার চালক মো সাগর (৩৫)। নিহত শফিউল্লাহ নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা বাজার পুড়িন্দা গ্রামের আজিজুল হকের ছেলে।

নিহত শফিউল্লাহ ডিএমপির উত্তরা বিভাগের তুরাগ থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। এ দু্র্ঘটনার পর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। দু্র্ঘটনা কবলিত প্রাইভেটকারটি ধুমড়ে মুছে গেছে।

সোমবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা বাজার এলাকায় এ দু্র্ঘটনা ঘটে।

আজ মঙ্গবার ডিএমপির তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শফিউল্লাহ আত্নীয় মো, নাসিম আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে জানান,
তুরাগ থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন মো, শফিউল্লাহ। তার পিতার নাম আজিজুল হক। দুই কন্যা ও এক পুএ সন্তানের জনক ছিনেন তিনি।

তিনি আরো জানান, শফিউল্লাহ বড় মেয়ে সুচি চতুর্থ শ্রেণিতে পড়ে, মেজো মেয়ে জান্নাত প্রথম শ্রেণিতে পড়াশোনা করেন। আর সাড়ে তিন বছরের একটি পুএ সন্তান রয়েছে।

এদিকে, আজ মঙ্গলবার সকালে তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মেহেদী হাসান জানান, সোমবার রাতে পেশাগত দায়িত্ব পালন করে ওসি (তদন্ত) মো, শফিউল্লাহ তুরাগ থানা থেকে বের হয়ে নিজের একটি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা বাজার এলাকায় নিজের বাসায় যাচ্ছিল।

এসময তার বহনকারী প্রাইভেটকারটি পুড়িন্দা বাজারে পৌছাইলে দ্রুতগতিতে আসা একটি পিকাভ ট্রাক এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্হলে মারা যায় ওসি শফিউল্লাহ। এসময় আহত হন তার গাড়ি চালক মো, সাগর। পরে দু্র্ঘটনা কবলিত ট্রাকটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।

ওসি মো মেহেদী হাসান আরো জানান, ২০০৫ সালে মো, শফিউল্লাহ বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক (এসআাই) হিসেবে যোগদান করেন। সবশেষ তুরাগ থানার ওসি (তদন্ত) হিসেবে তিনি কর্মরত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ