Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১১/১২/২০২১ ০১:২৫পি এম

Aspia Murad Hasan: সোশাল মিডিয়ার কল্যাণে আসপিয়া পেলেন ঘর, মুরাদ হলেন দেশছাড়া!

Aspia Murad Hasan: সোশাল মিডিয়ার কল্যাণে আসপিয়া পেলেন ঘর, মুরাদ হলেন দেশছাড়া!
ad image
কোনোভাবেই যাতে আসপিয়ার স্বপ্ন ভঙ্গ না হয়, এলাকার বিভিন্ন ব্যক্তি তাকে জমি দেওয়ার ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকালে হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ বলেন, ‘জমি না থাকায় আসপিয়ার চাকরি হচ্ছে না’। এমন খবরের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার স্থায়ী ঠিকানার জন্য আসপিয়াকে হিজলার আশ্রয়ণ প্রকল্প থেকে প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ একটি ঘর দেওয়ার নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে আসপিয়াকে ডেকে ঘর দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে তাকে ঘরের সম্ভাব্য জমি দেখানো হয়েছে। যত দ্রুত সম্ভব ওই জমির দলিল তৈরি করে দেওয়া হবে। আমরাও চাচ্ছি, জমির জন্য যেন আসপিয়ার চাকরির স্বপ্নটা কোনোভাবে ভেস্তে না যায়।’

অন্যদিকে সোশাল মিডিয়ায় টানা কয়েকদিন সমালোচনায় মন্ত্রীত্ব হারিয়ে শেষ পর্যন্ত দেশ ছেড়েছেন সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। বিতর্কিত বক্তব্য দিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ২১ মিনিটের দিকে এমিরেটস এয়ারলাইনসের ইকে৮৫৮৫ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কানাডার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি।

গত চার দিন ধরে অগোচরে থাকা মুরাদকে এদিন রাত ৯টার দিকে শাহজালাল বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ রজনীগন্ধায় দেখা যায়।

প্রথমে রাত ১১টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার দেশত্যাগের কথা থাকলেও সেটি বিলম্ব হয়। এমিরেটসের ফ্লাইটটি কিছুটা দেরি করে রাত ১টার পর শাহজালাল বিমানবন্দর ছেড়ে যায়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*