Md Abdullah - (Pabna)
প্রকাশ ১০/১২/২০২১ ১১:৪১পি এম

Condemnation and protest: আটককৃত ৫ জন নেতার গ্রেফতারের নিন্দা এবং মুক্তি চায় শিবির

Condemnation and protest: আটককৃত ৫ জন নেতার গ্রেফতারের নিন্দা এবং মুক্তি চায় শিবির
ad image
ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক ও প্রচার সম্পাদকসহ ৫ জনকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে তাদের মুক্তি দেওয়ার আহবান জানিয়ে ছাত্রশিবিরের বিবৃতি।

রাজধানীর স্বামীবাগে ছাত্রশিবিরের একটি মেস থেকে ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক ও প্রচার সম্পাদকসহ ৫ জন ছাত্রনেতাকে বিনা কারণে গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে গ্রেপ্তারকৃতদের মু্ক্তির দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, সরকারের চলমান লজ্জাজনক অবস্থান আড়াল করার জন্য সুপরিকল্পিতভাবে কোন কারণ ছাড়াই আবাসস্থল থেকে ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক ও প্রচার সম্পাদককে গ্রেপ্তার করেছে র‍্যাব। এভাবে বাসা থেকে শিবির নেতৃবৃন্দকে গ্রেপ্তারের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

মূলত সরকারের মন্ত্রী এমপিদের নিকৃষ্ট আচরণ এবং বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের মামলায় খুনি ছাত্রলীগ সন্ত্রাসীদের মৃত্যুদণ্ড ও কারাদণ্ডের রায় নিয়ে সারাদেশে যখন নিন্দা ও ঘৃণার ঝড় উঠেছে তখন এমন লজ্জাজনক চিত্র থেকে দেশবাসীর দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই নিরাপরাধ নেতৃবৃন্দকে গ্রেপ্তার করেছে সরকার। আমরা এ দায়িত্বহীন অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

ছাত্রশিবিরের নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেপ্তার ও তাদের নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র মেনে নেয়া হবে না। অবিলম্বে তাদের মুক্তি দিয়ে শুভ বুদ্ধির পরিচয় দেওয়ার জন্য আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ