Md Sahabuddin Sayef( - (Chattogram))
প্রকাশ ০৫/১২/২০২১ ০২:৪২এ এম
চট্টগ্রামের হাটহাজারীতে ট্রেনের চাকায় কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের দুইটি পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (৪ঠা ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম - নাজিরহাট রেললাইনের হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের চবি রেলক্রসিং এলাকার দক্ষিণে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। আহত যুবকের নাম প্রাথমিক ভাবে সোলাইমান বলে জানা গেলেও এর সত্যতা নিশ্চিত করা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে চবি'র ১নং গেইট এলাকায় ২৪/২৫ বছর বয়সী এক যুবক রেল লাইন পার হওয়ার সময় নাজিরহাটগামী একটি ট্রেন ঐ যুবককে ধাক্কা দিলে চাকার নিচে পড়ে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনা স্থলে এসে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা মোহাম্মাদ শাহজাহান বলেন, আহত যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার নাম সোলাইমান বলে জানা গেলে ও এই নামের ব্যাপারে তিনি পুরাপুরি নিশ্চিত নয় বলে গণমাধ্যমকে জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ