Ranajit Kumar Barman
প্রকাশ ০৩/১২/২০২১ ০৪:১৬পি এম

শ্যামনগরে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

শ্যামনগরে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত
ad image
কোভিডোত্তর বিশে^র টেকসই উন্নয়ন , প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশ গ্রহণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যথাযথ মর্যাদায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ৩ ডিসেম্বর ৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস বিভিন্ন প্রতিষ্ঠানের আয়োজনে পালিত হয়।

দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে শ্যামনগর মুক্তিযোদ্ধা প্রতিবন্ধী স্কুল নিজস্ব চত্তরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা দপ্তরের সার্বিক তত্বাবধানে র‌্যালী ও আলোচনাসভার আয়োজন করে। র‌্যালী শেষে বীরমুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আটুলিয়া আঃ কাদের স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুভাষ চন্দ্র মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য আঃ গফুর, শিক্ষক রুহুল কুদ্দুস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুণা পারভীন প্রমুখ।

এ ছাড়া দিবসটি উপলক্ষ্যে রমজাননগর ইউনিয়ন পরিষদ চত্তরে অপরাজিতা নারী উন্নয়ন সংস্থা প্রাইড প্রকল্পের আওতায় ডিআরআরএ এর সহায়তায় র‌্যালী ও আলোচনাসভার আয়োজন করে। এ সময় উপস্থিত ছিলেন রমজাননগর ইউপির প্রতিবন্ধী শিশুরা , অপরাজিতা নারী উন্নয়ন সংস্থার কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*