আব্দুর রহমান
প্রকাশ ০৩/১২/২০২১ ০৪:২৫পি এম

'মির্জাপুর' ওয়েব সিরিজের অভিনেতার রহস্যজনক মৃত্যু

'মির্জাপুর' ওয়েব সিরিজের অভিনেতার রহস্যজনক মৃত্যু
ad image
'মির্জাপুর'-এর 'ললিত' আর নেই! মাত্র ৩৬ বছর বয়সে মারা গেছেন অভিনেতা ব্রহ্ম মিশ্র। অ্যামাজন প্রাইমের 'মির্জাপুর' ওয়েব সিরিজ থেকেই অভিনেতার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সর্বত্র। রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে বলিউড অভিনেতার। ভারতের মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে উদ্ধার হয়েছে ব্রহ্ম মিশ্র নামের ওই বলিউড অভিনেতার মরদেহ। বৃহস্পতিবার ভারতের মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তার অর্ধগলিত দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ।

ময়নাতদন্তের জন্য মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। ডাক্তার তাকে বেশ কিছু ওষুধ দেয়। মনে করা হচ্ছে, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অভিনেতার, তবে তা স্পষ্ট নয়। ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে ব্রহ্মা মিশ্রার দেহ। পুলিশ জানিয়েছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই মনে করা হচ্ছে। ভূপালের ছেলে ব্রহ্ম ছোট থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। বরাবরই তার অভিনেতা হওয়ার স্বপ্নে তিনি পাশে পেয়েছেন তার পরিবারকে। ব্রহ্ম মিশ্রর সহ-অভিনেতা দিব্যেন্দু ওরফে 'মির্জাপুর'-এর মুন্না ভাইয়া সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে 'ললিত'-এর মৃত্যুর খবর জানান। পোস্টে দিব্যেন্দু লেখেন, 'শান্তিতে ঘুমাও ব্রহ্ম মিশ্র। আমাদের ললিত আর নেই, আসুন সবাই ওর আত্মার শান্তি কামনা করি।'

২০১৩ সালে 'চোর চোর সুপার চোর’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ব্রহ্মর। পুণের চলচ্চিত্র শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। সিনেমার পাশাপাশি নাটকের মঞ্চেও তিনি অভিনয় করতেন। 'দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-র মতো সুপারহিট সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয়ে নজর কেড়ে নিয়েছিলেন তিনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৪৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৩৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*