KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ৩০/১১/২০২১ ০৪:৪০পি এম

movie: কেমন চলছে 'শের দিল'-এর শ্যুটিং? একেবারে অন্য ছকের গল্প বলবেন সৃজিত!

movie: কেমন চলছে 'শের দিল'-এর শ্যুটিং? একেবারে অন্য ছকের গল্প বলবেন সৃজিত!
ad image
সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই নতুন কিছু চমক। ইতিমধ্যে বলিউডে কাজ হয়ে গিয়েছে সৃজিতের। সদ্যই শেষ হয়েছে তাঁর পরিচালিত বলিউড ছবি 'সাবাশ মিতু'র শ্যুটিং। এই ছবিতে অভিনয় করছেন তাপসী পান্নু। তবে হাত খালি নেই পরিচালকের। এবার তিনি কাজ শুরে করেছেন 'শের দিল' ছবির।

এই ছবিতেও থাকছে চমক । বলিউডে নিজের অভিনয়ে একের পর এক ছবি জনপ্রিয় করেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। থিয়েটার থেকে বলিউডে কাজ। সময় লাগলেও অভিনেতার জাত চিনেছে বলিউড। এবার পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে আছেন নীরজ ও সায়নী গুপ্তা। মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁদেরকেও।

শ্যুটিং স্পট থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করলেন সৃজিত। পরিচালক ট্যুইটার থেকে ইনস্টা সবেতেই বেশ অ্যাক্টিভ। কোভিডকালে তিনি একজন সেনাপতির মতো কাজ করেছেন। প্রতিনিয়ত নিজের সোশ্যাল মিডিয়ায় কোথায় অক্সিজেন আছে, বেড খালি, কোন রোগীর এখুনি চিকিৎসার প্রয়োজন সব কিছু তিনি নিয়মিত আপডেট দিয়েছেন। বহু মানুষের উপকার করেছেন পরিচালক।

এবার এই মাধ্যমেই নিজের শ্যুটিংয়ের কথা জানালেন সৃজিত। তিনি লিখেছেন, " আমার জীবনের সেরা এবং সব থেকে মজার ও মনে রাখার মতো শ্যুটিং ছিল আজ। দুই ব্রিলিয়ান্ট অভিনেতার সঙ্গে কাজ করার এই স্মৃতি আমি কখনই ভুলবো না।" ছবিতে তাঁর সঙ্গে দেখা আচ্ছে পঙ্কজ ত্রিপাঠি ও নীরজ কবিকে।
'শের দিল' একেবারে অন্য ছকের গল্প বলবে । এই ধরণের কাজ সৃজিত প্রথমবার করছেন। কি নিয়ে এই গল্প? সত্য ঘটনা অবলম্বনেই ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সৃজিত। ২০১৬ সালে সংবাদপত্রে প্রকাশিত একটি খবর। ৬০২ কিলোমিটার জায়গা জুড়ে বিস্তৃত নেপাল সীমান্ত সংলগ্ন পিলিভিট ব্যাঘ্র প্রকল্প। ৫০টিরও বেশি বাঘ রয়েছে সেখানে। জঙ্গলের বাইরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কয়েকটি ছোট্ট ছোট্ট গ্রাম।

সরকারি নির্দেশ রয়েছে সেইসব গ্রামের কারও বাঘের আক্রমণে মৃত্যু হলে, তাঁর পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হবে। সেই খবর শুনে গ্রামের হতদরিদ্র কিছু পরিবার তাঁদের কোনও সদস্যকে জঙ্গলে পাঠিয়ে দেয়! অনেকসময় কোনও মানুষ নিজেই জঙ্গলে প্রবেশ করে বাঘের খাদ্য হওয়ার আশায়। টাকার জন্য প্রাণ দিচ্ছে মানুষ। মারা যাওয়ার পর সেই ব্যক্তির পরিবার অন্তত যেন সেই ১০ লক্ষ টাকা পায়! এটাই লক্ষ্য! এরপর পরিবারের সদস্যরাই তাঁদের সদস্যের মৃতদেহটি জঙ্গল থেকে বের করে আনে, টাকা পাওয়ার আশায় । এই নিয়েই এগোবে গল্প। এ কথা জানা গিয়েছিল অনেক দিন আগেই। একেবারে অন্য ধারার এই ঘটনা ছুঁয়ে গিয়েছিল সৃজিতকে। এখন দেখার সৃজিত তাঁর পরিচালনার দক্ষতায় এই ছবিকে কীভাবে সকলের মনের ঘরে পৌঁছে দেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৪৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৩৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*