নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ৩০/১১/২০২১ ০১:৫৪পি এম

নওগাঁর সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

নওগাঁর সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু
ad image
নওগাঁ জেলার আত্রাইয়ে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী নাইমুল হাসান নাইম (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার সহযোগী আকাশ হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশনের খোলাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাইমুল হাসান নাইম জেলার রানীনগর উপজেলার আমিলপুর গ্রামের ইউনুস আলীর ছেলে এবং নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাইমুল হাসান নাইম ও আকাশ হোসেন মোটরসাইকেলে আত্রাই থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নওগাঁ-আত্রাই সড়কের আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশনের খোলাপাড়া এলাকায় একটি বালুবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে নাইম ও আকাশ ছিটকে পড়ে গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে নাইম মারা যান। আকাশের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পর ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে গেলেও ট্রাক্টরটি উদ্ধার করে থানায় নেওয়া হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতের পরিবার থেকে কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান ওসি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*