জাকারিয়া হোসেন হিমেল - (Gazipur)
প্রকাশ ২৮/১১/২০২১ ০২:৫৩পি এম

Education Foundation: গাজীপুরের গাছায় ২৯০ জন ইমামের মাঝে শিক্ষা ফাউন্ডেশনের নগদ অর্থ ও বস্ত্র বিতরন

Education Foundation: গাজীপুরের গাছায় ২৯০ জন ইমামের মাঝে শিক্ষা ফাউন্ডেশনের নগদ অর্থ ও বস্ত্র বিতরন
ad image
গাজীপুর মহানগরের গাছা থানাধীন বোর্ড বাজার মোল্লা কনভেনশন সেন্টারে শনিবার দুপুরে , রাশেদুজ্জামান জুয়েল মন্ডল শিক্ষা ফাউন্ডেশন এর উদ্যোগে, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষ থেকে গাছা থানাধীন ২৭৫ টি মসজিদের ইমাম ও ১৫ জন খতিবের মাঝে নগদ ২ হাজার টাকা ও একটি করে যোব্বার কাপড় বিতরন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে রাশেদুজ্জামান জুয়েল মন্ডল শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. রাশেদুজ্জামান জুয়েল মন্ডলের সভাপতিত্বে ,ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের গাছা থানার সাধারন সম্পাদক মো. আসাদুল্লাহ নূরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ক্রীড়া ও প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহ্সান রাসেল এমপি, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, এড. মহিউদ্দিন আহমেদ মহি সাংগঠনিক সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামীলীগ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ শহীদুল্লাহ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ড. মুজাফ্ফর হোসেন, মো. আহ্সানুল হক, এসি (গাছা ও পূবাইল জোন) জিএমপি , মো. ইসমাইল হোসেন , ওসি গাছা থানা জিএমপি, মো. তৌহিদুল ইসলাম দীপ সাবেক সাধারন সম্পাদক গাজীপুর মহানগর ছাত্রলীগ।

যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন সমাজের হিংসা, রেশারেশি, ভেদাভেদ বিনষ্ট করে সুন্দর সুশিক্ষিত করতে কাজ করে যাচ্ছেন ইমামগন। একজন প্রকৃত মানুষ হয়ে উঠতে সমাজে তাদের ভূমিকা অপরিসীম। প্রকৃত পক্ষে সমাজে ইমামগনেরাই সত্যিকারের নেতা হিসেবে দায়িত্ব পালন করে থাকেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ গাছা থানা সাধারন সম্পাদক পদ প্রার্থী মো. লিটন মোল্লা, হাজী আদম আলী, মোঃ শাহীন আলম ও মো. মশিউর রহমান মশি, কাজী মাহবুবুর রহমান স্বপন আহবায়ক সদস্য গাজীপুর মহানগর যুবলীগ, মো. শাহজালাল তরুণ সভাপতি গাছা থানা কৃষকলীগ, মো. মনিরুজ্জামান লিটন সাধারন সম্পাদক গাছা থানা কৃষকলীগ, আবুল কালাম আজাদ মালম আহবায়ক সদস্য গাজীপুর মহানগর যুবলীগ, মো. লুৎফর রহমান জিএম , সাধারন সম্পাদক রাশেদুজ্জামান জুয়েল মন্ডল শিক্ষা ফাউন্ডেশন, মো. বিপ্লব মোল্লা, সভাপতি রাশেদুজ্জামান জুয়েল মন্ডল শিক্ষা ফাউন্ডেশন গাছা থানা শাখা, মো. আমির হামজা রাশেদ সাধারন সম্পাদক রাশেদুজ্জামান জুয়েল মন্ডল শিক্ষা ফাউন্ডেশন গাছা থানা শাখা , মাওলানা মো. শাহ আলম গাজীপুরী কাজী ৩৩ নং ওয়ার্ড প্রমুখ।

আলোচনা দোয়া উপহার বিতরন শেষে দুপুরের খাবার বিতরন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*