Nazrul
প্রকাশ ২৮/১১/২০২১ ০৯:৪৮এ এম

Rakhi Sawant: ওয়েটারের কাজও করেছিলেন রাখি সাওয়ান্ত

Rakhi Sawant: ওয়েটারের কাজও করেছিলেন রাখি সাওয়ান্ত
ad image
রাখি সাওয়ান্ত। কখনও তিনি আইটেম গার্ল, আবার কখনও পেয়েছেন ড্রামা কুঈন তকমা। ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন অনেকগুলো দিন। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ৪৩ বছর পূর্ণ করলেন রাখি। শৈশবজুড়ে দুঃসহ সংগ্রামের সঙ্গে যুদ্ধ করা রাখির জীবনও খানিক সিনেমার চিত্রনাট্যের মতো!

রাখির আসল নাম নীরু সাওয়ান্ত। বাবা ছিলেন ওরলি পুলিশ স্টেশনের কনস্টেবল। মা কাজ করতেন হাসপাতালে নিরাপত্তারক্ষা কর্মী হিসেবে। মুম্বাইয়ের চাল অঞ্চলে জন্ম নেয়া রাখি ছোট থেকেই নাচতে খুব ভালবাসতেন।

বাড়ির মেয়ে বাইরে নাচ করবে, একেবারেই মেনে নিতে পারেননি রাখির বাবা। মারও খেতে হয়েছে তাকে। যদিও মা ছিলেন রাখির সবকাজের প্রধান উৎসাহ দাতা।

পরিবারের অভাব এতটাই ছিল যে রাখি নিজেই একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন টিনা মুমীন ও অনীল অম্বানীর বিয়েতে মাত্র ৫০টাকার বিনিময়ে ওয়েটারের কাজও করেছেন তিনি।

বলিউডেও তার ব্রেক পাওয়া খুব একটা সহজ ছিল না। একের পর এক অফার হাতছাড়া হয়েছে। তবুও রাখি দমে যাননি। ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি বানিয়েছেন একটু একটু করে। বিতর্কিত কমেন্ট করে শিরোনামও দখল করেছেন মাঝে মধ্যেই।

তিনি নিজেই বলেন তার অপর নাম এন্টারটেনমেন্ট। মানুষকে বিনোদন দেওয়ার জন্যই জন্ম তার। এ কথা মানের তার ভক্তরাও। সোজা-সরল স্বভাবের জন্য তার ফ্যানবেসও বেশ ভাল। মুম্বইয়ের অখ্যাত গলি থেকে উঠে আসা নীরু সাওয়ান্ত আজ সবার প্রিয় এন্টারটেনমেন্ট কুইন রাখি সাওয়ান্ত।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*