MD. Osman - (Coxsbazar)
প্রকাশ ২৭/১১/২০২১ ০৩:৫১পি এম

Katrina Kaif: ক্যাটরিনা কাইফ ও ভিকিকে ছেড়ে সালমান খানকে বিয়ে করলেন?

Katrina Kaif: ক্যাটরিনা কাইফ ও ভিকিকে ছেড়ে সালমান খানকে বিয়ে করলেন?
ad image
বলিউডের সবচেয়ে আলোচিত বিষয়ে পরিণত হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবর। ডিসেম্বরে তারা বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এমন খবর সর্বমহলে।কিন্তু ভিকির কাছের এক বোন জানিয়েছেন, আপাতত এ বিয়ে হচ্ছে না!

এমন সময়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হলো ক্যাটরিনার বিয়ের একটি ভিডিও। যেখানে দেখা যায়, ক্যাটরিনা ঠিক থাকলেও বদলে গেছে পাত্র। সেই পাত্র আর কেউ নন ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খান। এ অভিনেতার গলায় মালা পরালেন ক্যাটরিনা।

ভিডিও দেখা গেছে, লাল শাড়ি পরে আছেন ক্যাটরিনা আর সালমান পরেছেন নীল রঙের ব্লেজার। যদিও এই ভিডিও বাস্তবের নয়। এক সিনেমার শুটিং সেটের শুটিংয়ের ভিডিও। যা অনেকেই বাস্তবের ভেবে ছড়িয়ে দিয়েছে সামাজিক মাধ্যমে।

সালমান খানের হাত ধরেই বলিউডে আগমন ঘটে ক্যাটরিনার। দু'জনে এক সময় চুটিয়ে প্রেমও করেছেন। এমনকী, পুরো খান পরিবারের কাছে ক্যাটরিনা সালমানের হবু স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন। তবে, সে সম্পর্ক টিকেনি।

সালমান খানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা। তাদের দীর্ঘ পাঁচ বছরের প্রেমও ভেঙে যায়। এরপর ভিকির সঙ্গেই প্রেম করছেন ক্যাটরিনা। তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেছে।

মাঝে শোনা যায়, দিওয়ালিতেই রোকা সেরেছেন ভিকি-ক্যাটরিনা। যদিও এই বিষয়ে মুখ খোলেননি কোনও দু'জনের কেউই। ভিকির এক দু'সম্পর্কের বোন বিয়ের খবর উড়িয়ে দিয়ে বলেছেন, ‘আপাতত এরকম কোনও পরিকল্পনা নেই কারও।'

তবে এখনও গুঞ্জন আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের একটি রিসোর্টে সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে ভিকি-ক্যাটরিনার চার হাত এক হবে। তাদের বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন দুই পরিবারের সদস্যরা। বিয়েতে উপস্থিত থাকবেন ২০০ অতিথি! বিয়ের আগে ৭ এবং ৮ ডিসেম্বর যথাক্রমে সংগীত ও মেহেদীর অনুষ্ঠান হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৪৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৩৬পি এম
SUMAN KUMER ROY - (Jashore)
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৫০পি এম
*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*