md rabiul alam - (Comilla)
প্রকাশ ২৬/১১/২০২১ ০৫:২৮এ এম

Comilla: কাউন্সিলর সোহেল হত্যাকারীদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি করা হবে-এমপি বাহার

Comilla: কাউন্সিলর সোহেল হত্যাকারীদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি করা হবে-এমপি বাহার
ad image
সন্ত্রাসীদের গুলিতে নিহত কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলের পরিবারকে সান্তনা দেওয়ার পর কুমিল্লা -৬ আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার কাউন্সিলর সোহেল ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহার খুনিদের দ্রুত বিচারের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নগরীর পাথুরিয়াপাড়ায় নিহত কাউন্সিলর সোহেলের বাড়িতে গেলে সোহেলের স্ত্রী, ছেলে ও দুই কন্যা হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করে দ্রুত বিচারের দাবি জানান।

এরপর নবগ্রামে নিহত আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহার বাড়িতে গেলে তোর স্বজনরাও একই দাবি জানান।

নিজ কর্মী নিহত হওয়ায় ব্যথিত এমপি বাহার দুই নিহতের বাড়িতে গেলে স্বজনদের আত্মচিৎকার ও আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে।

এ সময় এমপি বাহার উপস্থিত সাংবাদিকদের বলেন,একটি পিছিয়ে পড়া জনগোষ্টিকে এগিয়ে নিতে নিজেকে আত্মনিযোগ করেছিল সোহেল, আমি তাকে সেভাবেই তৈরি করেছিলাম, আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিল সে।

এমপি বাহার বলেন, সোহেল হত্যাকান্ডের জন্য আমার, দলের এবং ১৭ নং ওয়ার্ডের মানুষের যে ক্ষতি হয়েছে তা পুরণ হবার নয়। সোহেল নির্বাচিত হয়ে আমার সাথে কথা বলে ১৭ নং ওয়ার্ডের অনেক উন্নয়ন করেছে, আমি তাকে সবসময় সহযোগিতা করেছি। এই ঘটনার সাথে যারাই জড়িত তাদেরকে দ্রুত আটক করে বিচারের মুখোমুখি করা হবে, কাউকেই ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, গত সোমবার (২২ নভেম্বর) বিকেলে কাউন্সিলর সোহেল নিজ কার্যালয়ে বসে রাজনৈতিক কর্মীদেরকে নিয়ে একটি বৈঠক করছিলেন। এ সময় অন্তত ১০ জন কালো মুখোশধারী সন্ত্রাসী ওই কাউন্সিলরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। এতে গুলিবিদ্ধ সোহেল ও আওয়ামী লীগকর্মী হরিপদ সাহাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতে তাদের মৃত্যু ঘটে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*