MD AL-AMIN HOSSAIN - (Dhaka)
প্রকাশ ২২/১১/২০২১ ১০:২২এ এম

Stabbing: দোহারে খেলা নিয়ে বির্তক, এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতঃ আহত ৪

Stabbing: দোহারে খেলা নিয়ে বির্তক, এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতঃ আহত ৪
ad image
ঢাকার দোহার উপজেলায় এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য আহত শিক্ষার্থী রাজুসহ ৩ জনকে ঢাকা পাঠানো হয়েছে। দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

গুরুতর আহত শিক্ষার্থী জয়পাড়া কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ রাজু(২০)। তার পিতার নাম শেখ জহির উদ্দিন। তার বাসা নূরপুর গ্রামে। আহত অন্যান্যরা হচ্ছেন নয়ন(২০), পিতা আবদুল খালেক, গ্রাম রাধানগর।কাওছার(১৮), পিতা ফিরোজ মাহমুদ, গ্রাম মাহমুদপুর। রফিক(১৯), পিতা সালাউদ্দিন, গ্রাম জয়পাড়া আহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৩ঃ০০টায় লটাখোলা আজহার আলী মেমোরিয়াল স্কুল মাঠে ক্রিকেট খেলার কথাকাটি নিয়ে এই সংঘর্ষ সংগঠিত হয়।

আহত রাজু , রবিবার বিকেলে শাকিল, বাবুসহ বেশ কয়েকজনের সাথে আমাদের কথা কাটাকাটি হয় ক্রিকেট খেলা নিয়ে। পরে ওরা আজকে আমাদেরকে ডাক দেয় মীমাংসার জন্য। আমরা সেখানে উপস্থিত হওয়া মাত্রই ওরা আমাদের উপর হামলা চালায়।

তিনি আরো জানান,আমি জয়পাড়া কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএইচসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

এ বিষয়ে কাওছার (১৮) জানান, আমার বন্ধ ফোন দেয় আমাকে স্কুলের ঐখানে যেতে যে মিমাংসা হবে সে জন্য আমি সেখানে যাই। কিন্তু গিয়ে দেখি একজনের মাথাফাটা আর অন্যরা পরে আছে মাঠে পরে আমি আমার বন্ধু নয়নকে নিয়ে হাসপাতালে আসলে তারা সেইখানে আমাদের হাতুর দিয়ে মারে।

এবিষয়ে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্তব্যরত ডাঃ মোঃ আনিসুর রহমান বলেন, রাজু(২০), নয়ন(২০), কাওসার(১৮), রফিক(১৯) চারজন আহত অবস্থায় হাসপাতালে আসে। গুরুতর অবস্থায় এদের মধ্যে রাজুর পেটে আঘাতের চিহ্ন, নয়নের দুই হাতে, মাথায় ও পেটসহ চার স্থানে ইনজুরি হয়। রফিকের মাথায় আঘাত ছিল। মাথা ফেটে গিয়েছে। তাদের অবস্থা খারাপ হওয়ায়, তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠিয়ে দেই আমরা। তবে কাওসারকে প্রাথমিক চিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এবিষয়ে দোহার থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরির্দশন করেছে। থানায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। হলে, আমরা সে অনুযায়ী কাজ করবো।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ