সোমবার, ২৯ নভেম্বর ২০২১
KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২২/১১/২০২১ ০৩:২৫পি এম

BNP: বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার অনাকাক্সিক্ষত কিছু ঘটলে পরিনাম শুভ হবে না:মঞ্জু

BNP: বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার অনাকাক্সিক্ষত কিছু ঘটলে পরিনাম শুভ হবে না:মঞ্জু
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার অনাকাক্সিক্ষত কিছু ঘটলে পরিনাম শুভ হবে না উল্লেখ করে বলেছেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছেন। নেত্রীর বিদেশে উন্নত চিকিৎসার জন্য পরিবার আবেদন করেছিল। কিন্তু ফ্যাসিবাদী সরকার এই আবেদন রক্ষা করেনি।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আওয়ামী লীগ সরকার রাজনীতি করছে। বিদেশ থেকে ডাক্তার এনে বেগম জিয়ার চিকিৎসা করানোর বক্তব্যকে সরকারের হঠকারিতা বলেও মন্তব্য করে মঞ্জু আরো বলেন, গণতন্ত্র এবং খালেদা জিয়ার মুক্তি আলাদা করে দেখার কোনও অবকাশ নেই। দেশকে রক্ষা করতে হলে, জনগণকে রক্ষা করতে হলে, গণতন্ত্রের অধিকার ফিরিয়ে আনতে হলে, আমাদের বাতিঘর বেগম খালেদা জিয়াকে সুস্থ করতে হবে, মুক্ত করতে হবে। খালেদা জিয়া উড়ে এসে জুড়ে বসেননি।

দীর্ঘ নয় বছর জনগণকে সাথে নিয়ে স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই করে জনগণের সরকার প্রতিষ্ঠা করেছিলেন। তিনি এখনও কারাগারে রয়েছেন গণতন্ত্রের জন্য। রাজনৈতিক প্রতিহিংসা, প্রতিশোধ এবং অহংকার-দাম্ভিকতার কারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এভাবে কারাগারে রাখা হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাবেক সংসদ সদস্য মঞ্জু বলেন, দলের পুর্নগঠন প্রক্রিয়া সফলের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি ও হাসিনা পতন আন্দোলনে বিজয়ী হতে হবে। সেজন্য সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সাতক্ষীরার লেকভিউ অডিটোরিয়ামে জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও বাবু জয়ন্ত কুমার কুন্ডু। এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, শেখ তরিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, তাসকির আহমেদ, শেখ মাসুম বিল্লাহ, রুহুল কুদ্দুস, জিএম মাসুদুল আলম, মো. আব্দুল মজিদ, মহিউদ্দিন, গোলাম মাসরুর বাবু, মো. শের আলী, মো. বজলুর রহমান, এড. তোফাজ্জেল হোসেন, শেখ শফিকুল ইসলাম, মো. আইনুল ইসলাম, অধ্যা. মোশাররফ হোসেন, শেখ সিরাজুল ইসলাম, আবুল হাসান হাদী, মৃনাল কান্তি রায়, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, শেখ জামিরুল ইসলাম জামিল প্রমূখ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ