Md. Omar Faruk( - (Bogura))
প্রকাশ ২০/১১/২০২১ ১০:১৭এ এম
২৮ নভেম্বর বগুড়া সদর উপজেলার আট ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা ও আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে মতবিনিময় সভা আয়োজিত হয়েছে। শনিবার (২০ নভেম্বর) বিকেল ৪টায় জিলা স্কুলের আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে বগুড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসারদের আয়োজনে মতবিনিময় সভাটি আয়োজিত হয়।

অনুষ্ঠানে বগুড়া সদর উপজেলার নির্বাহী অফিসার (ভরপ্রাপ্ত) নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

উপস্থিত সব প্রার্থীদের জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রার্থীদের অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস প্রদান করে বলেন, সুষ্ঠভাবে নির্বাচন সম্পূর্ণ করতে সবরকম আয়োজন করা হয়েছে। সাধারণ মানুষ যাদের জনপ্রতিনিধি হিসেবে চাইতে তারা নির্বাচিত হবেন। নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে আইনের যথাযথ প্রয়োগ করা হবে। পাশাপাশি কেউ কোন রকম বিশৃঙ্খলা করলে তা আইনগতভাবে দমন করা হবে।

আলোচনা সভায় অন্যানদের মধ্যে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ্, রির্টানিং অফিসার এস এম জাকির হোসেন, জিন্নাত আরা জলি, মাহফুজ আলম, আব্দুল মমিন ও সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা উপস্থিত ছিলেন।

তৃতীয় ধাপে বগুড়া সদরের ৮টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৩৫ জন, সংরক্ষিত আসনের সদস্য ৯৪ জন, সাধারণ আসনে ২৬২ জন প্রতিদ্বন্দীতা করছেন।

মতবিনিময় সভায় প্রার্থীগণ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের আশা ব্যক্ত করে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ