সোমবার, ২৯ নভেম্বর ২০২১
ইমানুর রহমান - (Nilphamari)
প্রকাশ ১৭/১১/২০২১ ০২:১৩পি এম

UP election: নির্বাচনে মারামারি করে প্রাণ গেলে ১০ লাখ টাকা !

UP election: নির্বাচনে মারামারি করে প্রাণ গেলে ১০ লাখ টাকা !
মুন্সীগঞ্জে স্থানীয় এক চেয়ারম্যানের বক্তব্য ভাইরাল হয়েছে। জেলার সিরাজদিখান উপজেলার বাসাই ইউনিয়নের ওই চেয়ারম্যানের নাম সাইফুল ইসলাম যুবরাজ। নির্বাচনী কর্মী সভায় তাকে বলতে শোনা গেছে, ‘আমার নির্বাচনে মারামারি করে যদি কেউ মারা যায় তাহলে আমি ১০ লাখ টাকা দেবো। আর যদি কেউ মারামারি করে হাসপাতালে ভর্তি থাকে তাহলে আমি তার সম্পূর্ণ খরচ বহন করবো। এমনকি তার সংসারের খরচও আমি চালাবো।’

ভাইরাল হওয়া বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগ নেতা যুবরাজ জানান, ১৯৮৬ সালে এই ইউনিয়নের ইউপি নির্বাচনে ৩ জন লোক গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছিল। পরবর্তীতে নিহতের পরিবার কিছুই পায়নি।

নিরাপত্তার বিষয়ে আমাকে প্রশ্ন করার প্রেক্ষিতে আমি তাদের উদ্দেশ্যে বলি আমার নির্বাচনে মারামারি করে যদি কেউ মারা যায় তাহলে আমি তার পরিবারকে ১০ লাখ টাকা দেবো। আর যদি কেউ মারামারি করে হাসপাতালে ভর্তি থাকে তাহলে আমি তার সম্পূর্ণ খরচ বহন করবো। এমনকি তার সংসারের খরচও আমি চালাবো।

যুবরাজের ভাইরাল হওয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় সিরাজদিখান উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, এ ধরণের বক্তব্য সমীচীন নয়।

উল্লেখ্য, আগামী ২৩ ডিসেম্বর সিরাজদিখান উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে। চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ এবারও দলীয় প্রতীক নৌকা প্রত্যাশী।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ