MD.NOYON HOSSAIN - (Jashore)
প্রকাশ ১৪/১১/২০২১ ০৬:৫৫এ এম

Bicycle rally: সাইকেল র‌্যালির উদ্দেশ্য এলো ভারতীয় সেনাবাহিনীর ২০ সদস্য

Bicycle rally: সাইকেল র‌্যালির উদ্দেশ্য এলো ভারতীয় সেনাবাহিনীর ২০ সদস্য
ad image
প্রতিবেশী দুই দেশের সেনাবাহিনীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সুদৃঢ় করতে ভারতীয় সেনাবাহিনীর ২০ সদস্যের সাইকেল র‌্যালির একটি প্রতিনিধি দল রবিবার (১৪ নভেম্বর) দুপুরের দিকে ভারতের পেট্রাপোল ও বেনাপোল বন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এসময় নোমাসল্যান্ড কে অপরুপ সৌন্দর্যে সাজানো হয়।

ভারতীয় সেনাবাহিনীর ২০ সদস্যের সাইকেলিং র‌্যালির নেতৃত্বে এসেছেন ভারতীয় সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল দীনেশ চন্দ্র শিং কল্যাণ ও কর্নেল মোহিত সিং।

প্রতিনিধি দলটি বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে এসে পৌছালে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যশোর ৫৫ ৫৫ পদাধিক ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল হাফিজুর রহমান। প্রতিনিধি দলটি আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) থেকে শুক্রবার (১৯ নভেম্বর) পর্যন্ত সময়ে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে যৌথ সাইকেলিং র‌্যালিতে অংশ গ্রহন করবেন। চতুর্থবারের মত সাইকেল যাত্রাটি যশোর সেনানিবাস থেকে আগামীকাল সোমবার সকাল সাড়ে ৮টায় শুরু হবে।

সাইকেল র‌্যালিটি যশোর সেনানিবাস থেকে শুরু করে ঝিনাইদহ, কুষ্টিয়া, জীবননগর হয়ে দর্শনা গিয়ে শেষ হবে। ১৯ নভেম্বর বাংলাদেশ সেনাবাহিনীর ২০ সদস্যের আর একটি সাইকেলিং র‌্যালি দর্শনা বর্ডার দিয়ে ভারতে প্রবেশ করবেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ