Ariful hasan - (Netrokona)
প্রকাশ ০৯/১১/২০২১ ০১:১৩এ এম

BNP's manabbondhon: ডিজেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বিএনপির মানববন্ধন

ad image
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আ.লীগ সরকারের চরিত্র হচ্ছে লুট করা। সরকার একদিকে অর্থনীতিকে লুট করছে। অন্যদিকে জনগণের পকেট কেটে নিজেদের পকেট ভারী করছে।

আপনারা দেখেছেন, হাজার হাজার কোটি টাকা তারা পাচার করেছে। করোনা শুরুর আগে দেশে দরিদ্র মানুষের সংখ্যা দুই কোটি ছিল। এখন দরিদ্র হয়েছে তিন কোটি ৪৮ লাখ মানুষ। প্রতিদিন দরিদ্র মানুষ বাড়ছে। সুতরাং সাধারণ মানুষ দিনের পর দিন গরিব থেকে গরিব হচ্ছে।

সোমবার, নভেম্বর ৮, ২০২১, জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ উদ্যোগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্যবৃদ্ধি সরকারের সাজানো মন্তব্য উল্লেখ করে সবাইকে জেগে ওঠার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, প্রতিবাদ সমগ্র দেশে ছড়িয়ে দিতে হবে। জনগণকে জাগিয়ে তুলতে হবে। যতদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকবে ততদিন জনগণের কষ্ট বাড়বে, তাদের ভোগান্তি বাড়বে। তারা আরও অসহায় হবে, গরিব থেকে আরও গরিব হবে।

সেজন্য আজকে এই সরকারকে সরাতে জনগণকে মাঠে নামাতে হবে। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে এই ভয়াবহ যে দানবীয় সরকার তাকে গদি থেকে সরে যাওয়ার জন্য জনগণকে ঐক্যবদ্ধ করি এবং গণবিস্ফোরণের মধ্যদিয়ে তাদের সরিয়ে আমরা দেশে সত্যিকারের একটা গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৪/১১/২০২১ ০৪:২৪এ এম
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১০/১১/২০২১ ০১:৪১এ এম
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৫/০৮/২০২১ ১২:৫৩পি এম