Harunur Rashid - (Rajbari)
প্রকাশ ০৪/১১/২০২১ ০৩:১৭এ এম

Alipur Union: রাজবাড়ি সদরের আলীপুর ইউনিয়নে কে নৌকার মাঝি শওকত না মিলন?

Alipur Union: রাজবাড়ি সদরের আলীপুর ইউনিয়নে কে নৌকার মাঝি শওকত না মিলন?
ad image
তফসিল ঘোষণা না হলে ও নির্বাচন না হওয়া ইউনিয়ন গুলোর নির্বাচনী আলোচনা এখন তুঙ্গে।ব্যতিক্রম নেই রাজবাড়ি সদর উপজেলার ইউনিয়নের নির্বাচন গুলোতে ও।রাজবাড়ি শহরের খুব কাছে অবস্থিত আলীপুর ইউনিয়ন পরিষদ।

এই ইউনিয়ন এখন ছোট খাটো একটা বানিজ্যিক নগরীতে পরিনত হয়েছে। আলীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হিসেবে রয়েছেন শওকত হাসান। আলীপুর ইউনিয়নে এই পর্যন্ত দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শওকত হাসান।

এছাড়াও তিনি রাজবাড়ি সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন। রাজবাড়ি সদরের ইউনিয়ন পরিষদের গত নির্বাচনে আওয়ামী লীগ থেকে যে কজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে শওকত হাসান সবচেয়ে বেশী ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সঙ্গত কারনেই শওকত হাসান একজন প্রভাবশালী প্রার্থী।

গতবারের মতো এবারের ইউনিয়ন পরিষদের নির্বাচনে ও শওকত হাসান নৌকা প্রতীকের প্রার্থী। নৌকা প্রতীক নিয়েই তিনি ফের নির্বাচনের মাঠে নামতে চান বলে আই নিউজ বিডিকে তিনি জানিয়ছেন।একই সঙ্গে তিনি আবারো নৌকা পাবেন বলে ও শতভাগ আশাবাদী বলে আই নিউজ বিডিকে জানিয়েছেন।

আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান শওকত হাসানের অনকটা শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ মিলন। বয়সে কিছুটা তরুন বজলুর রশিদ মিলন সাম্প্রতিক সময়ে রাজনীতিতে অনেকটা সক্রিয় রয়েছেন।

বজলুর রশিদ মিলন এক সময় যুবলীগের রাজনীতিতে ও সক্রিয় ছিলেন।এছাড়াও তিনি জেলা মুক্তিযোদ্ধাদের সন্তান সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। বজলুর রশিদ মিলন ও নৌকা প্রতীক পাওয়ার ব্যাপারে আশাবাদী।

নৌকা পেলেই কেবল বজলুর রশিদ মিলন নির্বাচন করবেন বলে আই নিউজ বিডিকে জানিয়েছেন। নৌকা না পেলে নিরবাচন করবেন কিনা আই নিউজ বিডির করা এমন এক প্রশ্নের জবাবে না উত্তর দিয়েছেন বজলুর রশিদ মিলন।

সংসদ নির্বাচনের মতোই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ও নৌকা পাওয়া আর সোনার হরিন পাওয়া এক হয়ে গেছে। এখন দেখার বিষয় কে হয় আলীপুর ইউনিয়নের নৌকার মাঝি?শওকত না মিলন?

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ