JAKIR HOSSAIN - (Jashore)
প্রকাশ ০২/১১/২০২১ ০১:০৩এ এম

UP election: চেয়ারম্যান পদে পুনরায় মনোনয়ন পত্র জমা দিলেন হোসেন আলী

UP election: চেয়ারম্যান পদে পুনরায় মনোনয়ন পত্র জমা দিলেন হোসেন আলী
ad image
ইউনিয়ন পরিষদের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান মোঃ হোসেন আলী আসন্ন ইউপি নির্বাচনে শার্শা উপজেলার ১নং ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এলাকার চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে পুনরা সুযোগ চেয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।

১লা নভেম্বর এলাকাবাসীর অনুরোধে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিয়ে বিশাল মোটরসাইকেলের বহর নিয়ে শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ সময় তার সাথে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন। হোসেন আলী নির্বাচিত হয়ে সাধারণ মানুষের সেবায় ও এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন।

যে কোন পরিস্থিতি জনগনের সাথে সদাচরণ ও হাসিমুখে কথা বলা এলাকার সুপরিচিত এই জনপ্রতিনিধি সকলের দোয়া এবং সমর্থন কামনা করেছেন। তিনি ইতিমধ্যে এই নিয়ে বেশ কয়েকবার উঠান বৈঠক ও করেছেন ।

এলাকাবাসী জানান, হোসেন আলী এলাকায় অসহায় মানুষের পাশে ছুটে চলেন দুর্বার গতিতে। এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম। পাশাপাশি তিনি সামাজিক ও বিভিন্ন সংগঠনে জড়িত। হোসেন আলী পুনরায় নির্বাচিত হলে এলাকার অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন হবে বলে মনে করছেন তারা।

চেয়ারম্যান হোসেন আলী জানান, আমি এলাকার জন্য কি করেছি তা আমার এলাকাবাসী জানেন। তারা যদি আমাকে যোগ্য মনে করে আবারো নির্বাচিত করে তাহলে আমি অতীত এর ন্যায় সাধারণ জনগণের পাশে থেকে ইউনিয়নকে একটি সু-পরিকল্পিত ও আধুনিক মডেল এলাকা বির্ণিমানে নিরলস প্রচেষ্টায় নিজেকে ব্যস্ত রাখবো।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ