বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
সাজ্জাদ হোসাইন সুমন - (Dhaka)
প্রকাশ ২৫/১০/২০২১ ০৪:৫৩পি এম

Daily Nayadigonto anniversary: নয়া দিগন্তের ১৮তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মির্জা ফখরুল

Daily Nayadigonto anniversary: নয়া দিগন্তের ১৮তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মির্জা ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী। নয়া দিগন্ত এতো প্রতিকূলতার মধ্যেও যে বস্তুনিষ্ঠ কাজ করে যাচ্ছে এবং জনগণকে জাগিয়ে রাখছে সেজন্য আমি আন্তরিকভাবেই শুভেচ্ছা জানাচ্ছি।

সোমবার নয়া দিগন্তের ১৮তম বর্ষ পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল বলেন, আমি বিশ্বাস করি গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে একদিন অবশ্যই সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করা সম্ভব হবে। সকল প্রতিকূলতা দূর করে আমরা একটি গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হবো।

আমি আবারো নয়া দিগন্তের সাথে জড়িত সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীদের আমাদের জাতীয়তাবাদী দল, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন দিগন্ত মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন-অর-রশিদ, পরিচালক খন্দকার এনায়েত হোসেন, টেকনিক্যাল ডিরেক্টর এ.কে. এম আবদুল মালেক, নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, দিগন্ত মিডিয়া কর্পোরেশনের নির্বাহী পরিচালক আবদুস সাদেক ভুইয়া, নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক মো: সালাউদ্দিন বাবর, ডেপুটি এডিটর মাসুমুর রহমান খলিলী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল ইব্রাহীম, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সুকমল বড়ুয়া, বিএফইউজের সভাপতি এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, তাঁতী দলের সদস্য সচিব মজিবুর রহমান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*