Sahkil Ahmed - (Bhola)
প্রকাশ ২০/১০/২০২১ ০৭:০৬এ এম

Fire: ভোলার দৌলতখানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ছাঁই

Fire: ভোলার দৌলতখানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ছাঁই
ad image
ভোলার দৌলতখানে অগ্নিকাণ্ডে আওয়ামীলীগ অফিস সহ ১০টি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। মঙ্গলবার (২০ অক্টোবর ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সুকদেব স্কুলের মোড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ব্যবসায়ীদের প্রায় দেড় কোটি টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত আড়াইটার দিকে চরখলিফা সুকদেব স্কুলের মোড়ে তামজিদ নামে এক ব্যবসায়ীর চায়ের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। ‍মুহূর্তে আগুন পাশের আওয়ামীলীগ অফিস সহ দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়রা ও দৌলতখান উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে প্রায় দেড় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার সূত্রপাত উদঘাটনে তদন্ত কমিটি গঠন হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তার আশ্বাস দেন এ কর্মকর্তা। তিনি আরো জানান, তাদের জন্য খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ