MD JANNATIN NAEEM - (Dhaka)
প্রকাশ ২০/১০/২০২১ ০১:২০পি এম

Childbirth young woman: বিয়ের মাত্র দুই মাসের মাথায় সন্তান প্রসব তরুণীর

Childbirth young woman: বিয়ের মাত্র দুই মাসের মাথায় সন্তান প্রসব তরুণীর
নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের মাত্র দুই মাসের মাথায় সন্তান প্রসব করেছেন এক নববধূ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মো. রাসেল (২০) নামের এক যুবকের বিরুদ্ধে ঐ ঘটনায় ধর্ষণ মামলা করেছেন তরুণীর মা।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক।

তিনি বলেন, ভিকটিমের মা থানায় এসে অভিযোগ করেন তার মেয়ে বিয়ের দুই মাসের মাথায় সন্তান প্রসব করেছেন। এ নিয়ে তার অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা যায়, এক বছর আগে ভুক্তভোগী তরুণীর সঙ্গে রাসেল নামের এক যুবকের মোবাইলে পরিচয় হয়। তিনি উপজেলার চরলক্ষ্মী গ্রামের মৃত নুরুল হকের ছেলে। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভনে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন রাসেল।

সর্বশেষ গত ৫ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রুবেল ভিকটিমের সঙ্গে কথা আছে বলে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করেন। ভিকটিম রাজি না হলে নিজ শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করেন রাসেল। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তরুণী।

বিষয়টি ভিকটিম প্রথমে গোপন রাখেন। কয়েক মাস আগে অন্য এক ছেলের সঙ্গে তরুণীর বিয়ে হয়। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্য ৭টার দিকে সন্তান প্রসব করেন ওই তরুণী।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*